সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন

এতো দাম্ভিকতা ভালো না-শাহ নিজাম

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেছেন, এতো দাম্ভিকতা ভালো না, সবাই সবার ইতিহাস জানে। রবিবার দুপুরে সামাজিক সংগঠন প্রত্যাশার ব্যানারে কুতুবপুর ইউনিয়ন নারী কল্যাণ সংস্থার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
শাহ নিজাম বলেন, আমি এবং আমার স্ত্রী গাড়িতে করে আজিমপুর কবরস্থানের কাছাকাছি এমন সময়  আমাদের এক নেতা দাম্ভিককতা নিয়ে বক্তব্য দিয়েছেন এমন একটি নিউজের লিংক একজন সংবাদকর্মী আমাকে দিয়েছেন। নিউজ পড়ে আমার ভীষণ রাগ হয়েছিল।  তখন আমি গাড়ি থামিয়ে কবরস্থান জেয়ারত করে ভাবলাম এখানে কতো ক্ষমতাসীন, অর্থশালী মানুষ শুয়ে আছে। এখন তাঁরা কতো অসহায়।  এতো দাম্ভিককতা করে কি লাভ। আজ মরে গেলে সব রেখে শেষ ঠিকানা এই কবরেই ফিরে আসতে হবে।
শাহ নিজাম আরও বলেন, আমি গত ১৫ বছর থেকে শামীম ওসমানের নির্দেশে আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। আপনাদের যাতে কল্যাণ হয় সেই চেষ্টা করেছি। শেষে এখন আপনাদের কাছে এসেছি একটু দোয়া ভিক্ষা করার জন্য। যদি বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বানাতে যিনি অক্লান্ত পরিশ্রম করছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমি তার দোয়া জন্য আপনাদের কাছে ছুটে এসেছি। আল্লাহতালা তাকে যেন সুস্থতা দান করেন। আমরা যেখানে পরিচয় দেই যে আমরা শামীম ওসমানের লোক সেখানেই মানুষ আমাদের সম্মান করে, আমাদের এক কাপ চায়ের জন্য হলেও দাওয়াত দেয়। তারা দাওয়াত দেয় কারণ আমরা শামীম ওসমানের লোক বলে। আপনারা তার জন্য দোয়া করবেন। আমি যদি মিথ্যা বলি তাহলে আপনারা বিচার করবেন।
 কুতুবপুর ইউনিয়ন নারী কল্যাণ সংস্থার সভাপতি রুবিনা আক্তারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদক ইসহাক, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মীরু প্রমুখ।
নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD