শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

গলাকাটা গুজব শুনলে পুলিশে সংবাদ দিন-অতিঃ পুলিশ সুপার

সোনারগাঁ প্রতিনিধিঃ গলাকাটা গুজবে কান না দেয়া,ছেলে ধরা সন্দেহে নিরীহ মানুষ হত্যা বন্ধ করা এবং ইভটিজিং ও মাদক মুক্ত সমাজ গঠণের লক্ষে সচেতনতামূলক ক্যাম্পাইন অনুষ্ঠিত হয়েছে। ২৩শে জুলাই বুধবার সকাল ১১টায় সোনারগাঁও ডিগ্রী কলেজে এ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

এ সময় সচেতনা মূলক ক্যাম্পেইনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ খ অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম,আরোও উপস্থিত ছিলেন সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির,এসআই আবুল কালাম আজাদ।

নারায়ণগঞ্জ খ অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম বলেন,গুজবে কান দিবেন না,ছেলে ধরা সন্দেহে কাউকে আটক করলে নিজেরা আইন হাতে তুলে নিবেন না,পুলিশকে খবর দিবেন। মাদক মুক্ত সন্ত্রাস মুক্ত ইভটিজিং মুক্ত বাংলাদেশ বিনির্মানে ছাত্র ছাত্রীদের ভূমিকা অতুলনীয়। বাংলাদেশের ইতিহাসে বাংলাদেশ পুলিশ বাহিনীর ভূমিকা সবসময় মানব সেবায় নিয়োজিত ছিলো আছে এবং থাকবে। বর্তমান পুলিশ বাহিনীর মহা পরিদর্শক আইজিপি মহোদয় এবং ঢাকা রেঞ্জের ডিআইজি পুলিশ বাহিনীর জীবন্ত কিংবদন্তি শ্রদ্ধেয় হাবিবুর রহমান( পিপিএম, বিপিএম)বার মহোদয় এবং নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার হারুন অর রশীদ(পিপিএম,বিপিএম) বার মহোদয় স্যারদের নির্দেশনায় মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে পুলিশ ন্যায়নীতি আর আদর্শের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে।

স¤প্রতি পুলিশ কনস্টেবল নিয়োগের ক্ষেত্রে সততার মূর্ত প্রতীক আমাদের ডিআইজি জনাব হাবিবুর রহমান(পিপিএম,বিপিএম)বার মহোদয় স্যারের নির্দেশনায় এবং সার্বক্ষণিক পর্যবেক্ষণের মধ্যদিয়ে শুধু মাত্র ব্যাংক ড্রাফটের ১০০ টাকায় কোন রকম ঘুষ ছাড়া শতভাগ সততার সাথে সারা বাংলাদেশে পুলিশ নিয়োগ করা হয়েছে।

এ সময় সোনারগাঁও ডিগ্রী কলেজের প্রায় সহস্রাধিক ছাত্র/ছাত্রীদের মাঝে অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলমের নিজস্ব অর্থায়নে উন্নত মানের চকলেট বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD