March 29, 2024, 9:59 am

জুলাই থেকে বিকেএমইএ নিজস্ব ভবনের কাজ শুরুর সিদ্ধান্ত

নারায়ণগঞ্জের খবরঃ নীট গার্মেন্টস ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বিকেএমইএ কর্তৃক চাষাঢ়ায় নির্মাণাধীণ কমপ্লেক্স ভবনটি বাদ দিয়ে অন্যত্র নতুন করে কমপ্লেক্স ভবন নির্মাণ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী জুলাই মাস থেকেই ওই কমপ্লেক্সের কাজ শুরু করতে পরিচালনা বোর্ডের মাসিক সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

প্রসঙ্গত, বিকেএমইএ গত প্রায় ২ বছর আগে শহরের চাষাঢ়া এলাকায় কমপ্লেক্স ভবন নির্মাণ কাজ শুরু করেন। কিন্তু নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কর্তৃক রাজউকের বিরুদ্ধে দায়ের করা একটি মামলা জটিলতার কারনে উক্ত ভবনের নির্মাণকাজ দীর্ঘ সময় ধরে আটকে থাকায় বিকেএমইএ এর পক্ষ থেকে নারায়ণগঞ্জের অন্যত্র কমপ্লেক্স ভবন নির্মাণের সিদ্ধান্ত নেওয়া হয়।

সোমবার ১৭ জুন রাত ৮টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রুটের সস্তাপুর এলাকায় অবস্থিত নম্স পার্কে পরিচালনা পর্ষদের মাসিক সভায় এমন সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। সভা শেষে বিকেএমইএ সহ সভাপতি ফজলে এসহান শামীম এর হোস্টিংয়ে নৈশ ভোজের আয়োজন করা হয়।

বিকেএমইএ এর সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সভাপতিত্বে উক্ত মাসিক সভায় আরো উপস্থিত ছিলেন বিকেএমইএ এর প্রথম সহসভাপতি মনসুর আহম্মেদ দ্বিতীয় সহ সভাপতি ফজলে শামীম এহসান, পরিচালক মঞ্জুরুল হক, আবু আহম্মেদ সিদ্দিক, জিএম ফারুক, মোস্তফা জামাল পাশা, মজিবুর রহমান, আলমগীর কবীর, অমল পোদ্দার, মোর্শেদ সারোয়ার সোহেল, আতাউর রহমান, শহীদ উদ্দিন আজাদ, খন্দকার সাইফুল ইসলাম, আশিকুর রহমান, শেখ এইচ এম মোস্তাফিজ, মোস্তফা মনোয়ার ভূইয়া সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD