March 29, 2024, 6:54 am

দরিদ্র মানুষকে ঈদ সামগ্রী দিলেন সানাউল্লাহ্

নারায়ণগঞ্জের খবর: প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পরা হতদরিদ্র দুস্থ পরিবারের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ফতুল্লায় ঈদ সামগ্রী বিতরণ করেছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সানাউল্লাহ।

দাপা ইদ্রাকপুর শনিবার (১৬ মে) এ বছর ঈদুল ফিতরের আনন্দ অসহায় দুস্থদের সাথে ভাগাভাগি করে দিতে যারা এবারের ঈদে একটু সেমাই কিনে খেতে সক্ষম নয়, এমন ৫’শ পরিবারকে চাল, সেমাই, দুধ, চিনি হাতে তোলে দেয়েছেন মো. সানাউল্লাহ। এ সময় তিনি বলেন, আত্মশুদ্ধির মাস রমজান থেকে শিক্ষা গ্রহণ করে অসহায় মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করা সকলের নৈতিক দায়িত্ব।এক মাস সিয়াম সাধনার পর ঈদ-উল-ফিতর মুসলিম উম্মাহর সর্বোত্তম আনন্দের দিন।

সমাজের অসহায় ,অবহেলিত মানুষের মুখে একটু হাসি ফুটাতে পারলে এই আনন্দ নিজের মধ্যে পরিপূর্ণভাবে উপলব্ধি বোধ করি। অসহায়ের মুখে একটু হাসি ফুটিয়ে নিজের আত্মার খোরাক মিটাতে নিজের সামর্থ্য অনুযায়ী আনন্দ ভাগাভাগির এই ক্ষুদ্র আয়োজন। তিনি আরো বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আজ মহামারিতে রুপ নিয়েছে। এর থেকে পরিত্রান পেতে সবাইকে সচেতন হতে হবে। সারাদেশে করোনা প্রতিরোধে আ.লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃর্ত্বে সবাই মাঠে নেমে কাজ করছে।দেশের মানুষেরা এসময়ে কর্ম হারিয়ে দূর্বিসহ জীবন পার করছেন। এ মূহুর্তে আমাদের সকলের উচিত অসহায়, কর্মহীন, ঘর বন্দী মানুষের যার যার অবস্হান থেকে তাদের সহযোগিতা করা, এসময় আরো উপস্থিত ছিলেন আঃলীগ নেতা শামসুল হক, জাহাঙ্গীর আলম প্রমুখ

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD