March 28, 2024, 1:39 pm

দেওভোগের শরীফ হত্যাকান্ডে জড়িত ৫জন গ্রেফতার

নারায়ণগঞ্জের খবর: ফতুল্লার দেওভোগে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত ব্যবসায়ী শরীফ হত্যাকান্ডের ঘটনায় এজাহার নামীয় ইসমাঈল (১৮)সহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে সদর এবং ফতুল্লা থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টির সত্যতা স্বীকার করে ওসি আসলাম হোসেন জানান, এজাহারনামীয় দেওভোগ আর্দশ নগর এলাকার শারজাহান ওস্তাগারের পুত্র ইসমাইল সহ ভিডি ও ফুটেজ দেখে সনাক্ত করে জড়িত থাকায় আরো চারজন কে গ্রেফতার করা হয়েছে।আগামীকাল গ্রেফতারকৃতদের কে আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য যে গত বুধবার(১ এপ্রি) সকাল দশটায় দেওভোগ আদর্শনগর এলাকায় সন্ত্রাসীরা ছুরিকাঘাত করে হত্যা করে শরীফ (২৭) নামে এক ব্যবসায়ী কে।। সে একই এলাকার আলাল মাদবরের ছেলে।নিহত শরীফের বৃষ্টি ইলেকট্রনিক্স নামেফ্রিজ ও টিভির শোরুম রয়েছে।

এলাকাবাসী জানায়, দেওভাগ আদর্শনগের এলাকায় নিহত শরীফের ফ্রিজ ও টিভি বিক্রির শোরুম রয়েছে। সকাল ১০টায় দোকানের সামনে বেশ কয়েকজনের জটলা দেখে তাদের এখান থেকে সরে যেতে বললে প্রথমে কথাকাটি হয়। এক পর্যায়ে শরীফের পেটে সন্ত্রাসীরা ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই সে মারা যায়। এসময় এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

শরীফের খালাতো ভাই মেহেদী হাসান জানায়, এলাকার শাকিল, লালন নামে কয়েকজনের সাথে শরীফ ভাইয়ের শত্রুতা ছিল৷ কয়েক মাস আগে এক ঝামেলায় চেয়ারম্যান-মেম্বাররা মিলে মিটমাট করে দিছে৷ তারপরও ওরা ঝামেলা করে৷ তিন-চারদিন আগেও তারা দোকানে আইসা ঝামেলা করছে৷। স্বজনদের অভিযোগ, শাকিল, লালন ওরা সন্ত্রাসী কর্মকান্ড করে বেড়ায় ৷ কাশীপুর ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার শামীমের ছত্রছায়ায় তারা চলে।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD