শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

দেওভোগ নাগবাড়ী থেকে সন্ত্রাসী আহাদ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
শহরের দেওভোগ নাগবাড়ী এলাকার মূর্তিমান আতংক,হত্যা,অস্ত্র,ডাকাতি,মাদক,ছিনতাই সহ বহু সংখ্যক মামলার আসমী ফরহাদ ওরফে আহাদ(৩৩) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত ফরহাদ ওরফে আহাদ ফতুল্লা মডেল থানার দেওভোগ নাগবাড়ী এলাকার মৃত বিল্লাল হোসেনের পুত্র।
মঙ্গলবার(২ ফেব্রুয়ারী)  রাতে তাকে দেওভোগ নাগবাড়ী এলাকা থেকে স্থানীয়বাসীর সহায়তায় গ্রেফতার করে পুলিশ।এ সময় গ্রেফতারকৃতের নিকট হইতে একটি ডাবল সুইচ গিয়ার,ছুরি রাখার কভার,ডাকাতির কাজে ব্যবহৃত লাইলনের রশি,ড্রিল মেশিন ও ২০ গ্রাম(২০০ পুরিয়া) হেরোইন উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতের বিরুদ্ধে ডাকাতির চেস্টা সহ মাদক আইনে   পৃথক দুটি মামলা রুজু হয়েছে বলে জানায় পুলিশ।
থানা পুলিশ সুত্র জানায় গোপন সংবাদের ভিত্তিতে ,মঙ্গলবার রাত সাড়ে এগারোটার দিকে থানার দেওভোগ নাগবাড়ী এলাকায় জৈনক বাদশা মিয়ার বাড়ীর সামনে অভিযান চালিয়ে স্থানীয়বাসীর সহায়তায় দূর্ধষ অপরাধী ফরহাদ ওরফে আহাদ কে গ্রেফতার করে।এ সময় তার সাথে থাকা অজ্ঞাতনামা৫/৬ জন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয়।পুলিশ গ্রেফতারকৃতের নিকট থেকে একটি ডাবল সুইচ গিয়ার,ছুরি রাখার কভার,লাইলনের রশি,একটি ড্রিল মেশিন ও ২০ গ্রাম(২০০ পুরিয়া) হেরোইন উদ্ধার করে।
জানা যায়,২০১৯ সালের ২৩ আগস্ট সন্ধ্যায় পাওনা টাকা লেনদেনকে কেন্দ্র করে গ্রেফতারকৃত ফরহাদ ওরফে আহাদ ও তার সহোযোগিরা বাবুরাইল তাতিপাড়ার আজিজ মিয়ার ভাড়াটিয়া রমজান মিয়ার ছেলে বৈদ্যুতিক মিস্ত্রি অপু কে ছরিকাঘাত করে হত্যা করে।এ হত্যা মামলার এজাহারনামীয় আসমী ফরহাদ ওরফে আহাদ।
চলতি বছরের জানুয়ারী মাসের দ্বিতীয় সপ্তাহে গ্রেফতারকৃত ফরহাদ ওরফে আহাদ অস্ত্রের মুখে জিম্মি করে এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে দেওভোগ নাগবাড়ীস্থ একটি মাঠে নিয়ে জোড়পূর্বক ধর্ষনের চেস্টাকালে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে গেলেও তার সাথে থাকা বিদেশের তৈরী একটি পিস্তল ফেলে রেখে যায়।এঘটনায় তার বিরুদ্ধে সে সময় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছিলো।এ ঘটনার পর সে গ্রেফতার এড়াতে মাথার চুল ফেলে দিয়ে ছদ্নবেশ ধারন করে ঘুরে ফিরতো বলে স্থানীয়রা জানায়।
ফতুল্লা মডেল থানার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান,ডাকাতি করার জন্য একটি দল সংঘবদ্ধ হয়েছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে দেওভোগ এলাকার দূর্ধষ অপরাধী ফরহাদ ওরফে আহাদ কে গ্রেফতার করা হয়।তার সাথে থাকা বেশ কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হয়।এ সময় তার সাথে থাকা ডাবল সুইচ গিয়ার  ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম সহ হেরোইন উদ্ধার করে পুলিশ।গ্রেফতারকৃতের বিরুদ্ধে অস্ত্র,হত্যা সহ বহু সংখ্যক মামলা রয়েছে বলে তিনি জানান।
নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD