শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

নদীতে নিখোঁজ পুলিশ সদস্যের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের খবরঃ সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে ডিউটি শেষে ফেরার পথে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ ট্রাফিক পুলিশের পিএসআই সেলিম মিয়ার মরদেহও উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে বন্দর উপজেলার দিঘীরপাড় এলাকায় শীতলক্ষ্যা নদীর মোহনা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. মামুনুর রশিদ জানান, বুধবার সকালে ট্রাফিক পুলিশের পিএসআই সেলিম মিয়ার মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। সেই সঙ্গে উদ্ধার কাজ সমাপ্ত করা হয়েছে।

এদিকে ৩১ মার্চ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চর কিশোরগঞ্জের বালুরঘাট এলাকার একটি কেন্দ্রে নির্বাচনী দায়িত্ব পালন শেষে প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসার, পোলিং এজেন্ট ও আনসার সদস্যসহ ১৯ জনের একটি দল ট্রলারে চড়ে বৈদ্যেরবাজার ঘাটের উদ্দেশে রওনা দেয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রবল ঝড়ের কবলে পড়ে ট্রলারটি মেঘনা নদীর চরহোগলা এলাকায় উল্টে যায়। এ সময় বাকিরা সাঁতরে তীরে উঠলেও নিখোঁজ ছিলেন ৩ জন।

গত ১ এপ্রিল নিখোঁজ নারী আনসার সদস্য রিতা আক্তার ও ২ এপ্রিল নিবার্চনে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালনকারী ইউসিবি ব্যাংকের সোনারগাঁ শাখা ব্যবস্থাপক বোরহান উদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD