শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে অপরাজনীতি বেশী হচ্ছে-শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জে রাজনীতির চেয়ে অপরাজনীতি বেশি হচ্ছে মন্তব্য করে সাংসদ শামীম ওসমান বলেছেন, জননেত্রী শেখ হাসিনাকে একুশবার হত্যার চেষ্টা করা হয়েছে। কোথায় ছিল মানবাধিকার, বিচারপতিরা। আজ লজ্জা লাগছে। আমার মনে হয় নারায়ণগঞ্জে রাজনীতির চেয়ে অপরাজনীতি বেশি হচ্ছে।

আদালত প্রাঙ্গনে আইনজীবী সমিতির উদ্যোগে আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ঐক্যের চেয়ে কোন্দল বেশি। কিছু লোক কোন্দল লাগিয়ে রাখার চেষ্টা করছে। বড় বড় পদ পদবি আদায় করে এনজয় করছেন। আমি প্রশ্ন রাখতে চাই, আমরা দল করছি, নাকি দলের ভেতরে কোন্দল করছি? বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করছি, নাকি পদ পদবি ভাগানোর জন্য যতটুকু পদলেহন করা যায় ততটুকু পদলেহন করছি।’কিছু লোক বড় বড় পদ হাতিয়ে নিয়েছে। সবাই মিলে দল করুন। আজ সবাই মিলে দল করলে হয়তো নেত্রীকে বলতে পারতাম, পঁচাত্তরের মত কিছু হলে আমরা কিছু করতে পারব।

শামীম ওসমান বলেন, আজ এত স্লোগান এত নেতা এত কথা। কোথায় ছিল সেদিন সবাই। তিনি বলেছেন, তার মৃত্যুর পরও কিছু হবে তিনি আশা করেন না। সিনিয়র নেতারা এখানে আছেন। আমার প্রশ্ন, বঙ্গবন্ধু কন্যার এই আক্ষেপ আমরা আসলে করছি কী। বক্তব্য দিচ্ছি সবাই, যেন আমরা পৃথিবী জয় করে ফেলছি। আমাদের প্রস্তুতি কী, আমরা কী করছি। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করছি না পদ পদবি বাগিয়ে নিচ্ছি। এটা আমাদের উপলব্ধি করতে হবে।

এসময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক রবিউল আমিন রনি প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD