শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন

ফতুল্লায় নিখোঁজ ব্যবসায়ী রনির সন্ধান মিলছে না

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় রফিকুল ইসলাম রনি (৩৮) নামে এক ব্যবসায়ী নিখোঁজ হওয়ার এক মাসেও সন্ধান পাওয়া যায়নি। ব্যবসার কাজে বাসা হতে বের হয়ে অদ্যবধি ফিরে আসেনি। তবে পরিবারের অভিযোগ রনিকে কেউ বা কাহারা অসৎ উদ্দ্যেশে অপহরণ করতে পারে বলে এমনটাই আশঙ্কা করছে।
এদিকে ব্যবসায়ী রফিকুল ইসলাম রনি নিখোঁজ হওয়ার পর তার ছোট ভাই আমিনুল ইসলাম ফতুল্লা থানা সাধারণ ডায়েরী দায়েরের পর পুলিশ তাৎক্ষনিক ভাবে তদন্তে নেমেছে। পুলিশ রনির সন্ধানে বিভিন্ন পন্থা অবলম্ভন করে তদন্তের এগিয়ে যাচ্ছে।
জানা যায়, ফতুল্লার লালপুর এলাকার মৃত জাহের উদ্দিনের ছেলে ব্যবসায়ী রফিকুল ইসলাম রনি গত ২ নভেম্বর রাত সাড়ে ৯ টায় ব্যবসার কাজে বাসা হতে বের হওয়ার পর আর ফিরে আসেনি। রনিকে তার বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে খোজাখুজি করেও কোন সন্ধান পাওয়া যায়নি। রনির সন্ধান না পাওয়ার ফলে ৬ নভেম্বর রনির ছোট ভাই আমিনুল ইসলাম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী যার নং -৩৬৫ দায়ের করে। জিডি দায়েরের পর ফতুল্লা থানা পুলিশ তথ্য উপযুক্তির মাধ্যমে রনির সন্ধানে কাজ শুরু করছে। তাকে অপহরণ করা হয়েছে কিনা তা নিয়েও কাজ করছে পুলিশ।
ফতুল্লা মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আরিফ পাঠান জানান, ব্যবসায়ী রফিকুল ইসলাম রনি নিখোঁজ হওয়ার বিষয় নিয়ে তদন্ত করছি। তার সন্ধানের জন্য তথ্য প্রযুক্তির নিয়ে কাজ করছি।
নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD