March 28, 2024, 9:40 am

ফেসবুক পেজ “হেল্প দ্যা ওয়ান্স ইন নিড”র ঈদ সামগ্রী বিতরন।

নিজস্ব প্রতিবেদক: “হেল্প দ্যা ওয়ান্স ইন নিড” ফেসবুক পেজের পক্ষে প্রতিষ্ঠাতা  আহসান আল হোসেন ববির নিজস্ব তহবিল থেকে ১ নং বাবুরাইল এলাকায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে অসহায় কর্মহীন পরিবারের মাঝে  ঈদ সামগ্রী বিতরন করা হয়।
বৃহস্পতিবার (২১ মে) ১নং বাবুরাইলে আহসান আল হোসেন ববির সার্বিক তত্বাবধানে ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক প্যানেল মেয়র হাজী ওবাদউল্লাহ্।এছাড়া অারো উপস্থিত ছিলেন অাবদুল্লাহ অাল হোসাইন বাপ্পি।এসময় ৭০০ অসহায় কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার হিসাবে চাল,তেল, সেমাই,দুধ ও চিনি বিতরন করা হয়।
সূত্রে জানা যায়, বৈষ্যিক মহামারি করোনা ভাইরাসের প্রাথমিককালে “হেল্প দ্যা ওয়ান্স ইন নিড” পেজের পক্ষে অাহসান অাল হোসেন ববি বিভিন্ন সময়ে পিপিই,মাস্ক ও হ্যান্ড গ্লাবস সহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরন করেন। এছাড়াও ১নং বাবুরাইল,২নং বাবুরাইল,খানকা রোড,বেপাড়ীপাড়া ও দেওভোগ পাক্কা রোড সহ আশপাশের এলাকায় অসহায় কর্মহীন ১০০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এবং গতকাল ১নং বাবুরাইল ঋষিপাড়া এলাকায় হিন্দু সস্ম্প্রদায়ের ১৪২টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
আহসান আল হোসেন ববি বলেন, করোনার সংক্রমণ ঠেকাতে ঘোষিত লকডাউন চলাকালীন সময়ে অসংখ্য পরিবার মানবেতর জীবন যাপন করেছে। অাসন্ন ঈদকে কেন্দ্রকরে লকডান সিথিল হলেও এসকল পরিবারগুলে এখনো স্বাভাবিক অবস্থায় ফিরতে পারেনি। এসকল পরিবারের সদস্যরা যাতে এই মহামারীর সময়ে খাদ্যের অভাব বোধ না করে, সেই লক্ষ্যে আমাদের এই ছোট্ট পদক্ষেপ।
উক্ত ঈদ উপহার সামগ্রী বিতরন অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন,এজাজ চৌধুরী, রবিন, কবির,অমরিত,সিপলু,জিরন ও আপন সহ অনেকে।
নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD