শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

বন্দরে জমে উঠেছে বিএম ইউনিয়ন স্কুলের নির্বাচন

বন্দর প্রতিনিধিঃ বন্দরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বিএম ইউনিয়ন মডেল স্কুল এন্ড কলেজ গভর্ণিং বডি’র নির্বাচন পুরোদমে জমে উঠেছে। কলেজ শাখায় প্রার্থী তেমন না থাকায় বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হলেও স্কুল পর্যায়ে দু’টি পদের জন্য ৩জন প্রার্থীর প্রচার প্রচারণা তুঙ্গে।

প্রতিদ্বন্ধিতাকারী প্রার্থীরা ৩জনই একে অপরের শক্ত প্রতিদ্বন্ধি। প্রার্থী পর্যালোচনায় ১নং প্রতীকধারী প্রার্থী মহিউদ্দিন সিদ্দিকী একজন সাংবাদিক হিসেবে সর্ব মহলে পরিচিত। তার পক্ষে কাজ করছেন তার শিক্ষাজীবনের সাথীরা সবাই। বিশেষ করে তার এসএসসি ৯২ব্যাচ’’এর সতীর্থরাই তাকে বিশেষভাবে সহযোগিতা করছেন। তার পিতা প্রাথমিক বিদ্যালয়ের একজন শিক্ষক ছিলেন। পিতার পরিচয়ের সূত্র ধরেও বেশ কিছু ভোট ব্যাংক রয়েছে তার।

অন্যদিকে ২নং প্রতীকধারী রাকিবুল ইসলাম ভূইয়া শিপলুও সর্ব মহলে জনপ্রিয় ব্যাক্তি। খেলাধূলা এবং ব্যবসায়ীকভাবে তার সুদূর প্রসারী গ্রহণযোগ্যতা রয়েছে। এছাড়াও তার চাচা জাতীয় পার্টির একজন শক্তিমান রাজনীতিবিদ আজহারুল ইসলাম ভূইয়া জিন্নাহ। চাচার বদৌলতেও শিপলুর ভোট সংগ্রহে তেমন একটা বেগ পেতে হবে। এছাড়া সর্বশেষ ৩নং প্রতীকধারী সাইফুল ইসলাম ভূইয়া পনিরও একজন ভদ্র শান্ত শিষ্ট এবং সদালাপী হিসেবে সবার কাছে সমাদৃত। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের কাউন্সিলর সুলতান আহাম্মদ ভূইয়া পনির ভূইয়ার মামা। মামার পরিচিতি সমর্থণ ও বিএনপি সমর্থণও তার জন্য আর্শীবাদ হিসেবে কাজ করতে পারে বলে অনেকেই মনে করছে। তবে সব কিছুর পরেও এবারের নির্বাচনে ৩ প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হওয়ার বিষয়াটিকেও কেউ উড়িয়ে দিচ্ছেনা। সকলের মতে,এবারের নির্বাচনে চলছে বাঘ-মহিষ আর সিংহের লড়াই।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD