বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

রূপগঞ্জে চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই খুন

রূপগঞ্জ প্রতিনিধি: জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অর্জুন সরকার ও তার ছেলেরা তার চাচাতো ভাই অবিনাশ সরকার (৫২)কে এলোপাথারি কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় আরো ৫ জনকে কুপিয়ে গুরুতর আহত করা হয়। বুধবার সকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের পোড়াব এলাকায় এ ঘটনা ঘটে। নিহত অবিনাশ সরকার গোলাকান্দাইল ইউনিয়নের পোড়াবো এলাকার প্রাণ কুমারের ছেলে।

ভুলতা ফাড়ির এসআই আমিনুল ইসলাম নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, দীর্ঘদিন ধরে অবিনাশ সরকারের সঙ্গে তার চাচাতো ভাই অর্জুন সরকারের জমি সংক্রান্ত বিরোধ চলছিলো। স্থানীয় এলাকাবাসী বিচার সালিশের মাধ্যমে দুই পরিবারের বিরোধটি মীমাংসা করে দেয়। বুধবার সকালে নারিকেল গাছের গুড়ি নেওয়াকে কেন্দ্র করে পুনরায় দু’পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে অর্জুন সরকার ও তার ছেলে নকুল, স্বদেব সরকার, জীবন সরকার সহ ৮/১০ জন মিলে অবিনাশ সরকারকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এসময় অবিনাশ সরকারের ছেলে দুর্জয় সরকার, ভাতিজা জিসান ওরফে যীষ্ণু সরকার ও প্রকাশ সরকারসহ আরো কয়েজন তাকে বাঁচাতে এগিয়ে আসলে তাদেরকেও কুপিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় ৫ জন আহত হয়। পরে স্থানীয়রা মূমুর্ষ অবস্থায় অবিনাশ সরকারকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থকমপ্লেক্সে ভর্তি করান। দুর্জয়, প্রকাশ ও জিসান ওরফে যীষ্ণু সরকারের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অবিনাশ সরকারের মৃত্যুর সংবাদ শুনে হত্যাকারী অর্জুন সরকারসহ তার পরিবারের লোকজন এলাকা ছেড়ে পালিয়ে যায়।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় হত্যা মামলা হয়েছে। হত্যাকারীসহ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD