শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

রূপগঞ্জে সম্পত্তি আত্মসাতের চেষ্টা-হামলা

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জে সম্পত্তি আত্বস্বাতের চেষ্টায় মা, বোন ও ভাইকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। পৈতৃক সম্পত্তি দলিল করে দেয়ার পরেও সম্পত্তি আত্বসাতের চেষ্টায় সৎ মা রাহিমা বেগম, বোন মিতু আক্তার ও আজিজুল হক জুয়েলকে বেধড়ক মারধর করেছে সেলিম, নাদিমসহ অজ্ঞাত চার পাঁচ জন। এসময় বাড়ির আসবাবপত্র ভাংচুর, নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় তারা।

গতকাল ১৮ নভেম্বর গতকাল সকালে উপজেলার কাঞ্চনপৌর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। মারধরের ঘটনায় মা, বোন ও ভাই গুরুতর আহত এবং ভাই জুয়েল হাসপাতালে চিকিৎসাধীন। জুয়েল ও মিতু আক্তার ওই এলাকার আতাউর রহমানের (সোনা মিয়া) ছেলে এবং রাহিমা বেগম আতাউর রহমানের স্ত্রী। পরে মা রাহিমা বেগম বাদী হয়ে চার জনকে আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

রূপগঞ্জ থানায় দেয়া অভিযোগ থেকে জানাযায়, কাঞ্চনপৌর এলাকার আতাউর রহমান (সোনা মিয়া) দুই বিয়ে করেছেন। বিয়ের পর কাঞ্চন এলাকার জমি ১ম পরিবারের ছেলে আজিজুল ইসলাম জুয়েলের নামে দলিল করে লিখে দেন। পরে ওই সম্পত্তি আত্বসাতের চেষ্টা চালায় ২য় পরিবারের ছেলে সেলিম, নাদিম  এবং আতাউর রহমানের ভাই সাইজউদ্দিনের ছেলে রফিকুল ইসলাম ও তারিকুল ইসলাম বাবু। তাদের ইচ্ছেমত সম্পত্তি নিতে না পারায় ১৮ নভেম্বর বুধবার সকালে বাসায় ঢুকে জুয়েল, বোন মিতু আক্তার ও মা রাহিমা বেগমকে বেধড়ক মারধর করে। এসময় ঘরের আসবাবপত্র ভাংচুর করে নগদ সোয়া লাখ টাকা, দুই ভরি স্বর্ণ ও আইফোনের একটি মোবাইলসহ প্রায় পাচঁ লাখার লুটপাট করে নিয়ে যায়। পরে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে জুয়েলকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদুল হাসান বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনায় সুষ্ঠু তদন্তের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD