মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

শামীম ওসমান প্রস্তুত

আবদুর রহিমঃ দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজপথে নামবেন শামীম ওসমান। বিরোধী দলের আন্দোলন প্রতিরোধ এবং দেশ বিরোধী ষড়যন্ত্র প্রতিহত করতে শামীম ওসমানসহ তার সমর্থকেরা প্রস্তুতি নিচ্ছেন। নিদের্শ পেলেই রাজপথে নেমে আসবেন তাঁরা।  ইতোমধ্যে সাংসদ শামীম ওসমান একটি শোডাউনের ঘোষণা দিয়েছেন। জাতীয় শোক দিবসের নানা কর্মসূচিতে অংশ নিয়ে দলের নেতাকর্মীদের উজ্জীবিত করার চেষ্টা করছেন আওয়ামী লীগের প্রভাবশালী এই এমপি। দলের নেতাকর্মীরা ও তাঁর ডাকের অপেক্ষায় রয়েছে। ডাক আসলেই রাজপথে নেমে আসবেন।

অন্যদিকে বিএনপিও থেমে নেই। তাঁদের রাজনৈতিক কর্মসূচি অব্যাহত রেখেছেন। দলের ব্যানারে নানা কর্মকান্ড করছেন তাঁরা। রাজনৈতিক বিশ্লেষক মহলের মতে, বিএনপি সরকার বিরোধী আন্দোলনে গেলে নারায়ণগঞ্জে সংঘাত অনিবার্য। সূত্র জানায়, আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপিকে আর ছাড় দিবে না। দল এবং দেশ নিয়ে ষড়যন্ত্র মোকাবেলা করতে আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তৎপর হচ্ছেন। জাতীয় শোক দিবসকে ঘিরে আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজনৈতিক কর্মকান্ড শুরু করেছেন। শামীম ওসমানের অনুসারী আওয়ামী লীগের নেতাকর্মীরা নানা কর্মসূচি পালন করছেন।

এছাড়া সাংসদ শামীম ওসমান নিজেও দলীয় কর্মকান্ডে অংশ নিচ্ছেন। দলীয়  নেতাকর্মীদের মতে, সাংসদ শামীম ওসমান সশরীরে মাঠে থাকলে নেতাকর্মীদের মধ্যে উদ্দীপনা থাকে। তিনি যেহেতু রাজপথে নেমেছেন তাহলে এবার খেলা হবে। বিভিন্ন অনুষ্ঠানে সাংসদ শামীম ওসমান বলেছেন, দেশ নিয়ে গভীর যড়যন্ত্র হচ্ছে, সবাইকে সর্তক থাকতে হবে। দেশে কোনো ধরনের ঝামেলা করার চেষ্টা হলে প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে, খেলা হবে। সে খেলায় আমরা জিতব ইনশাআল্লাহ। আমরাই খেলব। কারণ শয়তান শয়তানি করতে পারে কিন্তু আল্লাহর সঙ্গে পারে না। আল্লাহর রহমত আছে শেখ হাসিনার ওপর। শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জের মাটি থেকেই ঘোষণা দিবো, সিদ্ধিরগঞ্জের মিটিং এ বসে আলোচনা করবো। জনগণকে নিয়ে সকল কিছুর জবাব দেয়া হবে। সকল ষড়যন্ত্রের জবাব দেয়া হবে। যদি মনে করে, আবার আগুন দিয়ে মানুষ মারবেন। ষড়যন্ত্র করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করার চেষ্টা করলে আমরা জাতির পিতার কন্যার কথাও শুনবো না। আন্দোলন করে সুষ্ঠু নির্বাচন করে ক্ষমতায় আসেন, সমস্যা নাই। কিন্তু যদি অন্য কিছু করে বাংলাদেশকে ধ্বংস করতে চান তাহলে প্রস্তুত থাকেন, খেলা হবে

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD