শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

 সরকারী ত্রান ঘরে ঘের পৌছে দিলেন সদর ইউএনও নাহিদা বারিক

স্টাফ রিপোর্টার: হত-দরিদ্র পরিবারের মাঝে সরকারের পক্ষ থেকে দেওয়া ত্রাণ সদর উপজেলার বিভিন্ন এলাকায় ঘরে ঘরে পৌঁছে দিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা  নাহিদা বারিক।
শনিবার ( ২৮ মার্চ ) সকালে সেনাবাহিনী এবং স্থানীয় জনপ্রতিনিধিদের  সাথে নিয়ে সদর উপজেলার বিভিন্ন এলাকার হতদরিদ্র সাধারণ মানুষের ঘরে ঘরে গিয়ে সরকারের পক্ষ থেকে দেওয়া ত্রাণ পৌঁছে দেন  নাহিদা বারিক।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা  নাহিদা বারিক সরকারের পক্ষ থেকে দেওয়া ত্রাণ ঘরে ঘরে পৌঁছে দিয়ে হতদরিদ্র সাধারণ মানুষদের বলেন, আপনারা যারা হতদরিদ্র অসহায় আছেন, আপনাদের জন্য সরকার ত্রাণ দেওয়ার ব্যবস্থা করেছে। এখানে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, আলু ও লবণ আছে। আমরা আপনাদের ঘরে ঘরে খাবার পৌঁছে দিব। কিন্তু আপনাদের কাছে অনুরোধ আপনারা কেউ ঘর থেকে বের হবেন না।
এসময় আরো উপস্থিত ছিলেন, সেনাবাহিনীর ক্যাপ্টেন মো. জোবায়ের বিন জহির, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, উপজেলা আনসার ও বিডিবি অফিসার অজিত কুমার দাস,ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান প্রমুখ।
নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD