সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

অল্প বৃস্টিতে ডুবে যায় পশ্চিমতল্লা বাইতুছ সালাত মসজিদ গলি

নারায়ণগঞ্জের খবরঃ  ফতুল্লা থানার পশ্চিমতল্লা বাইতুছ সালাত জামে মসজিদ সংলগ্ন সড়কটি নিচু হওয়ার কারণে অল্প বৃষ্টিতে জমে যায় হাটু সমান পানি। অপরদিকে ড্রেনেজ ব্যবস্থা থাকলেও পরিস্কার না করার কারণে বৃষ্টির জমে ড্রেনেজ ত্রর ময়লা আবজনার পানিতে ত্রকাকার হয়ে যায়। ত্রতে করে চরম  জনদূভোগের সৃষ্টি হচ্ছে বলে ত্রকাধিক অভিযোগ রয়েছে।

উক্ত সড়ক সহ পাশ্ববতী ত্রলাকাটি নারায়ণগঞ্জ সিটি কপোরেশন ১১ নং ওয়াডের অন্তঃভুক্ত হলে ও কাউন্সিলর জমশের আলী ঝন্টুর ত্র ব্যাপারে তার কোন মাথা ব্যাথা নাই বললে চলে ত্ররকম মন্তব্য করেন ভুক্তভোগী ত্রলাকাবাসী। উক্ত সড়ক দিয়ে প্রতিনিয়ত বিভিন্ন পেশাজীবি মানুষ সহ স্কুল – কলেজের ছাত্র- ছাত্রীরা যাতায়াত করতে গিয়ে নানা সমস্যার সম্মূখীন হচ্ছেন। ত্রই নিয়ে ত্রলাকার গন্যমান্য ব্যক্তিবগ ১১ নং ওয়াড কাউন্সিলর জমশের আলী ঝন্টুর কাছে ধনা দিয়েও কোন ফল পায়নি। ত্র ছাড়া ত্রলাকার কোন উন্নয়নের ছোয়া লাগেনি বিগত বছরেও। ত্রলাকাবাসীর অভিযোগে জানা যায়, নিবাচনে নিবাচিত হলে ত্রলাকায়  উন্নয়ণের জোয়ার বইয়ে দেয়ার কথা বলে ত্রবং মিথ্যা আশ্বাস দিয়ে বছরের পর বছর পারি দিচ্ছেন কাউন্সিলর জমশের আলী ঝন্টু।

নাগরিক সেবা থেকে বঞ্চিত হচ্ছেন ওয়াডবাসীরা। সামান্য জম্মনিবন্ধন করতে গিয়ে নানা হয়রানীর শিকার হচ্ছেন ওয়াডবাসীরা। এমনকি ১১ নং ওয়াডের বিভিন্ন সড়কগুলোতে জমে থাকা ময়লা আবজনা পরিস্কার না করার কারণে ময়লার স্তুুপগুলো পাহাড়ের পরিনত হয়েছে। বিশেষ করে খানপুর সরদার পাড়া সাথী বেকারী সংলগ্ন সড়কটিতে ময়লা আবজনা জমে পাহাড়ের পরিনত হয়েছে। বিগত ৬ মাস ধরে ঐ ময়লাগুলো অপসারন করা হচ্ছে না বলে ত্রলাকাবাসী জানান। ১১ নং ওয়াড কাউন্সিলর জমশের আলী ঝন্টুকে অবগত করেও কোন ফল পায়নি। ত্রকইভাবে পশ্চিমতল্লা বাইতুছ সালাত জামে মসজিদ সংলগ্ন সড়কটি উচু করার জন্য ত্রলাকাবাসী প্রস্তাব রাখলেও কাউন্সিলর জমশের আলী ঝন্টু কোন সাড়া দেয়নি। তাই অচীরে সড়কটি সংস্কার করে হাটার উপযোগী করা হোক ত্রটাই নারায়ণগঞ্জ সিটি কপোরেশন ত্রর মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভীর হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী ত্রলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD