মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

আদর্শ নগরে মালেক সংসদের কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জের খবর ডটকমঃ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মানবিক ও সামাজিক কল্যাণ মুলক সংগঠন মালেক সংসদ এর উদ্যোগে কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা ২০১৯ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার সকাল ৯ টায় ফতুল্লার আদর্শ নগর এলাকার হলি এমবিশন ইন্টারন্যাশনাল স্কুল প্রাংগণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো: আব্দুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আহসান উদ্দিন উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো: আব্দুল খালেক মুন্সী। মঞ্চ, টিভি অভিনেতা ও সাংবাদিক মোখলেসুর রহমান তোতার সঞ্চালনায় অনুষ্ঠানের প্রথম পরবে গুণীজন সংবর্ধনা প্রদান করা হয়।

এতে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য ফতুল্লা মডেল প্রেসক্লাবের সভাপতি মো: আনিসুজ্জামান অনু, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো: আব্দুর রহিম, ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো: এনামুল হক সিদ্দিকীকে এবং শিক্ষকতা পেশায় স্বাধীনতা শিক্ষক পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি এবং পাগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রোজেন্দ্রনাথ সরকার,শহীদনগর চাইল্ড একাডেমীর প্রধান শিক্ষক মো: শাহ আলম,আহসান উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল হাই,মুন্সীবাগ দারুল ক্বারার ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মো: জিয়াউর রহমান ও অরিজিন কিন্ডারগার্টেন এর পরিচালক ডা: কাজী ইব্রাহিম কে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

দ্বিতীয় পর্বে কুতুবপুর ইউনিয়ন এলাকার ৩০ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩৫০ জন শিক্ষার্থী কে সনদপত্র ও বই প্রদানের মাধ্যমে সংবর্ধিত করা হয়।

গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থী সংবর্ধনার ফাঁকেফাঁকে উপস্থিত অভিভাবক, অতিথি ও শিক্ষার্থীদের বাড়তি আনন্দ এনে দেয় হলি এমবিশন ইন্টারন্যাশনাল স্কুল,আমবিয়া শিশু নিকেতন ও পাগলা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।তারা মনোমুগ্ধকর ডিসপ্লেতে নৃত্য, সংগীত পরিবেশন করে। অনুষ্ঠানের শুরুতেই জাতীয় সংগীত ও মহান মুক্তিযুদ্ধে আত্নদানকারী সকল বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD