বুধবার, ২২ মে ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

কুতুবপুর ইউনিয়ন পরিষদের আকার ১৩ কোটি টাকার বাজেট

নারায়ণগঞ্জের খবরঃ কুতুবপুর ইউনিয়ন পরিষদের ২০১৯-২০ অর্থ বছরের বাজেটের আকার ১৩ কোটি টাকা বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার দুপুরে কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু এই বাজেট ঘোষণা করেন। বাজেটে প্রকল্প ব্যয় ও যোগাযোগ খাতকে সবচেয়ে বেশী গুরুত্ব দেয়া হয়েছে।

প্রকল্প ব্যায় ও যোগাযোগ খাতে ব্যয় ধরা হয়েছে ২৭ লক্ষ টাকা । এর বাইরে দ্বিতিয় সর্বোচ্চ গুরুত্ব দেয়া হয়েছে পয়ঃনিষ্কাশন ও বর্জ ব্যবস্থাপনাকে । যার ব্যয় ধরা হয়েছে ১০ লক্ষ টাকা। এছাড়া মোট ঘোষিত বাজেট ১৩ কোটি ৩ লক্ষ ৭৬ হাজার ৬০১ টাকার মধ্যে গত অর্থবছরের রাজস্ব আয় দেখানো হয়েছে ১ কোটি ৪৩ লক্ষ ২ হাজার ৮৬৫ টাকা।

বাজেট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের সচিব হাজী মোঃ আবু হানিফা ,কুতুবপুর ইউনিয়ন পরিষদ ১ নং ওয়ার্ডে মেম্বার আমিন হোসেন সাগর ,২নং ওয়ার্ডেও মেম্বার জাহাঙ্গীর আলম , ৩নং ওয়ার্ডের মেম্বার নজরুল ইসলাম মাতবর ,৪নং ওয়ার্ডেও মেম্বার জামান মিয়া ,৬নং ওয়ার্ডেও মেম্বার হাজী রোকন উদ্দিন রোকন ,৯ নং ওয়ার্ডেও মেম্বার হান্নানুর রহমান রঞ্জু , মহিলা মেম্বার আরজুদা বেগম খুকি ,এবি এম অনামিকা হক , ফতুল্লা থানা নাগরিক কমিটির সহ সভাপতি হাজী মোঃ শহিদুল্লাহ , বিশিষ্ট সমাজ সেবক ্অরহাজ্ব মোঃ বিল্লাল হোসেন , আলমগীর হোসেন।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD