খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফতুল্লা বিএনপির দোয়া

126
নিজস্ব প্রতিবেদক 
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী সফল করার প্রত্যয়ে এবং দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনায় আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ফতুল্লা থানা বিএনপি ও অংগ-সংগঠনের আয়োজনে গতকাল সোমবার বিকেলে ফতুল্লার পঞ্চবটি ইউনাইটেড ক্লাবে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ফতুল্লা থানা বিএনপির আহবায়ক এ্যাড. আবুল কালাম আজাদ বিশ্বাসের সভাপতিত্বে এবং সদস্য সচিব নজরুল ইসলাম পান্না মোল্লার সঞ্চালনায় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা  বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ আকবর, জেলা বিএনপির প্রচার সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী, কাশীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ওমর আলী, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক যুবদল নেতা একরামুল কবীর মামুন, যুগ্ম আহবায়ক ও এনায়েতনগর বিএনপির সভাপতি আব্বাস উদ্দিন বাবুল, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সেক্রেটারী আবু তাহের মোল্লা, জেলা  শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, ফতুল্লা  থানা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল খালেক টিপু,বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আলাউদ্দিন বারী, বক্তাবলী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আলামিন সিদ্দিকী, এনায়েতনগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. আলমগীর, জেলা যুবদলের সদস্য মোঃ মমিনুল ইসলাম আলামিন, ফতুল্লা থানা ছাত্রদল নেতা মোঃ সাগর সিদ্দিকী, ছাত্রদল নেতা মেহেদী হাসান দোলন, নাজমুল ইসলাম প্রতীক, শোয়েব আক্তার সোহাগ, ইফতেখার আহমেদ রাজু প্রমূখ।
আলোচনা সভায় সদস্য সচিব নজরুল ইসলাম পান্না মোল্লা বলেন- ‘দলকে বাঁচাতে হবে। আমরা সকল দ্বিধা-দ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করবো। বিএনপি এদেশের মানুষের হৃদয়ে আছে। কিন্তু প্রশাসনের অবৈধ হস্তক্ষেপের কারণে মানুষ প্রকাশ্যে প্রতিবাদ করতে পারছে না। তাই আমাদের ঐক্যবদ্ধ হয়ে সকল অপশক্তির বিরুদ্ধে লড়াই করে এদেশের মানুষ সঠিক গণতন্ত্র উপহার দেব। এ জন্য আমাদের সকলকে রাজপথে সক্রিয় থাকতে হবে।’
নিউজটি শেয়ার করুন...