চাঁদনী হাউজিং এ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন,পাগলা হামিদের বাঁধা

157

নিজস্ব প্রতিবেদকঃ ফতুল্লায় একটি আবাসিক এলাকায় শতাধিক বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। রোববার সকাল থেকে বিকাল পর্যন্ত ফতুল্লার পঞ্চবটির চাঁদনী হাউজিংয়ে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানের নেতৃত্বে ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুশরাত আরা খানম। অভিযানের সময় স্থানীয় আঃ হামিদ অরুফে পাগলা হামিদ তার দলবল নিয়ে বাঁধা প্রদান করেন। এসময় সাংবাদিকদের সাথেও দূর্ব্যবহারে করে।

স্থানীয়দের অভিযোগ, তিতাসে অভিযান টিম এলাকা ত্যাগ করার পরপরই পাগলা হামিদ তাঁর নিজস্ব মিস্ত্রি এনে বিচ্ছিন্ন করে দেয়া অবৈধ সংযোগ নতুন করে স্থাপন করে দিয়েছে।

পাগলা হামিদ সাবেক এমপি কবরীর ক্যাডার হিসেবে এলাকায় পরিচিত। তাঁর প্রভাবেই চাঁদনী হাউজিং এলাকায় সব অপকর্ম চলে।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কো. লিমিটেডের ফতুল্লা আঞ্চলিক বিপণন বিভাগের ব্যবস্থাপক প্রকৌশলী জয়নাল আবেদীন জানান, চাঁদনি হাউজিং নামে আবাসিক এলাকার অধিকাংশ বহুতল ভবনে কিছু বৈধ গ্যাস সংযোগের পাশাপাশি অবৈধভাবে বিপুল সংখ্যক চুলা ব্যবহার করা হচ্ছে। ফলে আশপাশের বৈধ গ্রাহকরা ঠিকমতো গ্যাস পাচ্ছেন না। প্রায় ১শটি বাড়িতে অভিযান চালিয়ে অবৈধ সংযোগগুলো বিচ্ছিন্ন করা হয়েছে। এসব অবৈধ সংযোগ প্রদানের পেছনে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

Warning: A non-numeric value encountered in /home/narayang/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 352