মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন

জেলা বিএনপির সাধারণ সম্পাদক প্রার্থী টুটুল 

নিজস্ব প্রতিবেদকঃ নারায়নগঞ্জ জেলা বিএনপির পরবর্তী কমিটির সাধারণ সম্পাদক হিসেবে আলোচনায় উঠে এসেছে শরীফ আহম্মেদ টুটলের নাম। যিনি ছাত্রদল থেকে উঠে আসা একজন পরীক্ষিত নেতা হিসেবে পরিচিত।
তৃনমূল পর্যায়ের নেতা-কর্মীদের মাঝেও এই নামটি বেশী উচ্চারিত হচ্ছে বলে জানা গেছে। অর্থলোভী নয় তৃনমূল পর্যায় থেকে উঠে আসা কর্মীবান্ধব শরীফ আহম্মেদ টুটুলেই নেতাকর্মীদের ভরসা
জেলার রুপগঞ্জের দাউদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শরীফ আহম্মেদ টুটুলের রাজনীতির হাতেখড়ি হয়েছিলো ছাত্রদলের রাজনীতির মধ্য দিয়ে। ১৯৮২ সাল থেকে তিনি ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত। ১৯৮৪ সালে তিনি শ্রমিক কলেজের ছাত্রদলের সভাপতি হোন।একই সাথে জেলা ছাত্রদলের সহ-সভাপতি হিসেবে ১৯৯১ সাল পর্যন্ত দ্ধায়িত্বে ছিলেন।১৯৯২ সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত জেলা যুবদলের সহ- সভাপতি ছিলেন। ১৯৯৬ সাল থেকে ২০০৩ সাল পর্যন্ত তিনি জেলা বিএনপির তথ্য ও গবেষনা সম্পাদক, ২০০৪ সাল থেকে তিনি রুপগঞ্জ থানা বিএনপির প্রথম যুগ্ম সম্পাদক ও পরে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদকের দ্ধায়িত্ব পালন করেন ২০১০ সাল পর্যন্ত, ২০১০ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত রুপগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতির দায়িত্ব পালন করেন, একই সাথে তিনি ২০১৭ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত তিনি জেলা বিএনপির সহ-সভাপতির দায়িত্ব ছিলেন বর্তমান জেলা আহবায়ক কমিটির অন্যতম সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তৃনমুল পর্যায় থেকে উঠে আসা শরীফ আহম্মেদ টুটুল এবারে তৃনমুল নেতাকর্মীদের আস্থার প্রতিক।
এ বিষয়ে কথা হলে তিনি বলেন,দীর্ঘদিন ধরে দল করে আসছি। চার দশকের ও বেশী সময় ধরে বিএনপির রাজনীতির সাথে জড়িত। দলের নানা দ্ধায়িত্বে ছিলাম এবং আছি। জীবন-যৌবন সবকিছু বিসর্জন দিয়েছি দলের জন্য।
এবার দলের মূল দ্ধায়িত্ব নিয়ে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে দলের সেবা করতে চাই। তিনি আরো বলেন শুরু থেকেই আমি কর্মী বান্ধব ছিলাম এবং আরো বেশী করে থাকতে চাই। দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে আগামী দিনের আন্দোলন কে আরো বেশী গতিশীল করার জন্য জেলা বিএনপির দ্ধায়িত্ব নিতে চাই। সে ক্ষেত্রে দলের তৃনমূল পর্যায়ের নেতা-কর্মীদের চাহিদা কে যদি নেতৃবৃন্দ মূল্যায়ন করে তবে তার ও তৃনমূলের ইচ্ছা ও আকংখার বাস্তবায়ন হবে। তিনি আর বলেন জীবন যৌবন সব কিছু বিসর্জন দিয়েছ দলের জন্য,  এবার দলের মূল নেতৃত্বে থেকে দলকে আরো বেশী গতিশীল করে গড়ে তুলতে ভূমিকা রাখতে চাই।
নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD