সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:১২ অপরাহ্ন

দূর্নীতিমুক্ত দেশ গড়ার স্বপথ নিলেন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পাঁচ শতাধিক শিক্ষার্থী দুর্নীতিমুক্ত দেশ গড়ার শপথ নিয়েছেন। এসময় শিক্ষার্থী হাত উচু করে সুশিক্ষিত হয়ে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়ারও অঙ্গিকার করেন।

রবিবার বিকালে সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোডস্থ ফজর আলী গার্টেন সিটি গ্রান্ড তাজ পার্টি সেন্টারে আরজেএফ গ্ররুপের উদ্যোগে পাঁচশতাধিক মেধাবী জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। আরজেএফ গ্রæপের চেয়ারম্যান বাংলাদেশ কর্মজীবী লীগের সভাপতি আলহাজ্ব চাঁন মিয়ার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি খাদেমুল ইসলাম চৌধুরী, অনুষ্ঠানটির উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট রাজনীতিবিদ ও গনমাধ্যম ব্যক্তিত্ব ব্যারিষ্টার জাকির আহম্মদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশবরেন্য লেখক ও গবেষক কর্নেল(অব:) আশরাফ আল দ্বীন, চলচিত্র পরিচালক ও কালজয়ী গীতিকার, বীর মুক্তিযোদ্ধা দেওয়ান নজরুল ইসলাম, আইপি টিভি ওনার্স এসোসিয়েশনের চেয়ারম্যান মুহাম্মদ আতাউল্লাহ খাঁন, আন্তর্জাতিক অপরাধ তদন্ত সংস্থার এডিশনাল এসপি, কবি নজরুল ইসলাম(বিপিএম), জাগরনী টিভির ব্যবস্থাপনা পরিচালক শাহীন আলম স্বপন,চলচিত্র প্রযোযক ও গীতিকার হারুন অর রশিদ, বাংলাদেশ ম্যাজিক ফেডারেশনের সভাপতি শফিক উল্লাহ সিকদার প্রমুখ।

সিদ্ধিরগঞ্জের প্রায় অর্ধশতাধিক বিদ্যালয়ের পি,ই,সি, জে,এস.সি.জে.ডি.সি ও ইবতেদায়ী পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া প্রায় পাঁচশতাধিক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। প্রধান অতিথির বক্তব্যে সুপ্রিম কোর্টের বিচারপতি খাদেমুল ইসলাম চৌধুরী বলেন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বিশ্বের দুর্নীতিবাজ চারটি দেশের তালিকায় বাংলাদেশের নামও রয়েছে। তোমরা নেতৃত্ব দিয়ে এ দুর্নাম ঘুচাতে হবে। তোমাদেরকে পারতেই হবে। তোমাদের কাছ থেকে জাতি এ প্রত্যাশা করে। সভাপতির বক্তব্যে আলহাজ চাঁন মিয়া বলেন, জাতির জনকের আদর্শে সুশিক্ষিত হয়ে আগামীর সোনার বাংলা গড়ে তুলতে আজকের কোমলমতি শিক্ষার্থীরা। এসময় আয়োজিত অনুষ্ঠানে হাজার বছরের সর্বশ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরন করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD