দেওভোগের শরীফ হত্যার আসামী শাকিল-লালন গ্রেফতার

130
নিজস্ব প্রতিবেদক: ফতুল্লার দেওভোগে ব্যবসায়ী শরীফ হত্যা মামলার প্রধান আসামী শাকিল ওরফে বড় শাকিল(৩০) সহ মামলার এজাহারনমীয় অপর আসামী লালন(৩০) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।
সোমবার দিবাগত দিবাগত রাত সাড়ে তিনটায় ফতুল্লা থানার দেওভোগ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদেরকে আজ মঙ্গলবার দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ।
ফতুল্লা মডেল থানার পরিদর্শক(তদন্ত) শাহাদাত হোসেন  জানান, তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তাদের অবস্থান নিশ্চিত করে  সোমবার দিবাগত রাত সাড়ে তিনটায়  থানা সীমান্তের দেওভোগ এলাকায় অভিযান চালিয়ে শরীফ হত্যা মামলার প্রধান আসামী শাকিল ওরফে বড় শাকিল ও মামলার এজাহার ভুক্ত দুই নাম্বার আসামী লালন কে গ্রেফতার করা হয়েছে।এবং গ্রেফতারকৃতদের কে আদালতে পাঠানো হয়েছে।
তিনি আরো জানান,হত্যা কান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে সিসি ফুটেজ দেখে আটজন এবং এজাহার নামীয় এগারো আসামীর মধ্যে নয় জন সহ হত্যাকান্ডের সাথে জড়িত  এপর্যন্ত সর্বমোট সতেরো জন কে গ্রেফতার করা হয়েছে বলে তিনি জানান।
উল্লেখ্য যে,গত ১ এপ্রিল সকাল ১১টায় নিজ বাড়ির সামনেই কুপিয়ে হত্যা করা হয় শরীফ মাতবর নামে এক যুবককে। সে ওই এলাকায় আলাল মাতবরের ছেলে। বৃষ্টি ইলেকট্রনিক্স ও ফার্নিচার নামে একটি দোকান ছিল তার। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন
নিউজটি শেয়ার করুন...