শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ জেলার পর মহানগর বিএনপির কমিটির অনুমোদন

নারায়ণগঞ্জের খবরঃ নারায়ণগঞ্জ জেলা বিএনপির ২০৫ সদস্যের কমিটির অনুমোদনের পর এবার নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ১৫১ সদস্যের কমিটির অনুমোদন দিয়েছে বিএনপির নীতিনির্ধারনী ফোরাম।

বৃহস্পতিবার এই কমিটির অনুমোদন দেয়া হয়েছে বলে কেন্দ্রীয় বিএনপির একটি দায়িত্বশীল সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। এই কমিটি আগামী ২/৩ দিনের মধ্যে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হবে বলেও ওই সূত্রের দাবি।

এর আগে ২০১৭ সালের ১৪ ফেব্রুয়ারী নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ২৩ সদস্যের আংশিক কমিটির তালিকা প্রকাশ করা হয়। ওই কমিটিতে নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক তিনবারের এমপি আবুল কালামকে সভাপতি এবং এটিএম কামালকে সাধারন সম্পাদক করে মহানগর বিএনপির কমিটি গঠন করা হয়েছিলো।

২৩ সদস্যের কমিটিতে সহ সভাপতি হলেন অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, বিদ্রোহী কমিটির সভাপতি নুরুল ইসলাম সরদার, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, বন্দর থানা বিএনপির সভাপতি হাজী নূরউদ্দিন, বিলুপ্ত নগর কমিটির সহ সভাপতি জাকির হোসেন, আইনজীবী নেতা সরকার হুমায়ূন কবির, ফখরুল ইসলাম মজনু, বেগম আয়েশা আক্তার। যুগ্ম সম্পাদক ২জন হলেন আজহারুল ইসলাম বুলবুল ও মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। সাংগঠনিক সম্পাদক তিনজন হলেন আবদুস সবুর খান সেন্টু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু ও আবু আল ইউসুফ খান টিপু। সহ সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, মনিরুল ইসলাম সজল, মাহাবুবউল্লাহ তপন। কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির। দপ্তর সম্পাদক হান্নান সরকার ও প্রচার সম্পাদক সুরুজ্জামান।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD