শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

নাসিক মেয়র আইভীর বিরুদ্ধে শহীদ মিনারে অনশন

নারায়ণগঞ্জের খবরঃ পৌর মেয়র সেলিনা হায়াত আইভী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে হিন্দু দেবোত্তর সম্পত্তি দখলের অপচেষ্টা ও হুমকি দেওয়ার প্রতিবাদে নারায়ণগঞ্জ বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও নারায়ণগঞ্জ বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ প্রতীকী অনশন কমর্সূচি পালন করা হয়েছে। বুধবার চাষাঢ়া শহীদ মিনারে দুপুর ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ প্রতিবাদ কর্মসূচি পালিত হয়।

সভায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর কঠোর সমালোচনা করে বক্তরা বলেন, হিন্দু সম্পত্তি দখল করে কেউ পার পাবেন না। কারণ, আওয়ামী লীগ গণমানুষের দল। এই দলে ভূমিদস্যূদের কোনও জায়গা হবে না। বিশেষ করে হিন্দু সম্পত্তি দখলকারীদের কোনও অবস্থায় শেখ হাসিনার কাছে জায়গা হবে না।

বক্তারা আরও বলেন, জনগণের ভোটে মেয়র নির্বাচিত হয়ে হিন্দুদের সম্পত্তি দখল করে আবার তাদের কাছে গিয়ে ভোট চাইবেন, জনদরদী সাজবেন, এসব ভণ্ডামি নারায়ণগঞ্জে চলবে না। আগামী নির্বাচনের আগে জিওস পুকুরের জায়গার দখল ছেড়ে দিয়ে হিন্দুদের লক্ষীনারায়ণ আখড়ার জমি মন্দিরকে বুঝিয়ে দিয়ে জনগণের কাছে ক্ষমা চাওয়ার আহবান জানান তারা।

কর্মসূচিতে অংশ নিয়ে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি মহসিন মিয়া অনশনকারীদের পানি পান করিয়ে অনশন ভাঙান।

নারায়ণগঞ্জ পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহার সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন প্রবীর কুমার সাহা, লাঙ্গলবন্দ স্নান উৎসব কমিটির সভাপতি সরোজ কুমার সাহা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, ঘাতক-দালাল নির্মূল কমিটি নারায়ণগঞ্জ শাখার সভাপতি চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি মহসিন মিয়া, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আকরাম আলী শাহীন, বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, সিটি করপোরেশনের কাউন্সিলর মতিউর রহমান মতি, দুলাল প্রধানসহ হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন উপজেলার প্রতিনিধিরা।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD