পুলিশ  ঝুকি নিয়ে কাজ করে যাচ্ছে- ডিআইজি হাবিবুর রহমান 

33

স্টাফ রিপোর্টার : স্বাধীনতার প্রথম প্রহরে শুরু থেকে বাংলাদেশ পুলিশ একটি বিরচিত আচরন এবং বিরত্ব গাথা নিয়েই পুলিশ গর্বের সাথে কাজ করে আসছে ৭১ সাল থেকে। এখনও চলছে। দেশের বিভিন্ন সংকটকালে পুলিশই সবসময় জনগনের পাশে স্বার্থহীন ভাবে থেকেছে। তারা কোন ভয় বা কোন চাপ কখনো টার্ন করতে পারে নাই। শুধু সেবাই নয়, সাহসীতায় পুলিশ কিন্তু বিভিন্ন অবদান রেখেছে।যে যেখানে কাজ করছে সেখানে সচেতনতার সাথে কাজ করে যাচ্ছে এবং সচেতনতার সাথে কাজ করে যাবে।শুক্রবার (৩ এপ্রিল) সকাল ১১টায চাষাড়ার এক প্রেস ব্রিফিংয়ে ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান পিপিএম, বিপিএম (বার)এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন,গর্ববোধ করি আমার পুলিশ সদস্যদের নিয়ে। দেশের বিভিন্ন সংকটকালে পুলিশই সবসময় জনগনের পাশে স্বার্থহীন ভাবে থেকেছে। বর্তমানে চলমান করোনা পরিস্থিতিতে জনগনের পাশে থাকা আমাদের দায়িত্ব। আর সেই দায়িত্ব নিয়ে পুলিশ সারাদেশে  কাজ করে যাচ্ছে। বর্তমানে স্বস্থ্যকর্মীদের পরই কিন্তু পুলিশের  ঝুকি।  পুলিশ কিন্তু রাস্তা ঘাটে সব জায়গায় জন সচেতনতা ও নিরাপত্তায় কাজ করছে। তাই তারা ঝুঁকিতে রয়েছে। এমন আছে আমিও করোনায় অক্রান্ত হতে পারি। আমরা চাই পুলিশ বাচঁবে, ডাক্তার, নার্স সবাই ভাল থাকবে।আমাদের পুলিশ সদস্যদের সাহসিকতার সাথে করোনা ভাইরাস মোকাবেলায় কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো. জায়েদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মনিরুল ইসলাম (পদউন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী ইমরান সিদ্দীকি, খ সার্কেল খোরশেদ আলম, র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্পের সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, সদর মডেল থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুকর, নাা.গঞ্জ সদর মডেল থানার ওসি (অপারেশন) আব্দুল হাই সহ জেলার উর্ধ্বতন কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন...