প্রধান সড়কগুলো ফাঁকা, পাড়া মহল্লাগুলোতে ভীর

170

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাস সংক্রমনরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সর্বোচ্চ কঠোর অবস্থানে নেমেছে জেলা প্রশাসন ও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী ।

প্রধান সড়কগুলোতে জনসমাগমের উপস্থিতি খুব একটা লক্ষ করা না গেলে ও পাড়া- মহল্লার গলি গুলোতে দেখা গেছে মানুষের জটলা।প্রধান সড়কগুলোর লাগোয়া শাখা সড়কগুলোর মুখেই বাশ দিয়ে বন্ধ করা হলে ও অনেকেই নানা অজুহাত দেখিয়ে বাইরে বেরিয়ে এসে ঘুরা ফিরা করছে।

সোমবার সকাল থেকেই শহরতলীর সব এলাকাসহ সদর উপজেলার ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা এলাকায় তল্লাশি অভিযানে নেমেছে র‌্যাব, পুলিশসহ বিভিন্ন সংস্থা।

ঢাকা- নারায়নগঞ্জের মহাসড়ক এবং পুরাতন সড়কে আইন- শৃংখলা বাহিনীর সদস্যদের কে বেশ তৎপর দেখা গেছে। গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোকে চেকপোস্ট বসিয়ে তল্লাশির পাশাপাশি রাস্তায় চলাচলকারী সব শ্রেণীর মানুষকে জবাবদিহি করতে হচ্ছে। যানবাহন চলাচলে বাঁধা সৃষ্টি করতে প্রায় সব পাড়া মহল্লায় সড়কগুলোতে ব্যারিকেড সৃষ্টি করেছেন স্থানীয়রা ।পাশাপাশি সেনাবাহিনীও তাদের টহল অব্যাহত রেখেছেন ।

অপরদিকে, ফতুল্লা বিসিক শিল্পনগরী ও সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেডে শ্রমিকদের বেতন পরিশোধ করতে বেশ কয়েকটি করাখানা খোলা রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

Warning: A non-numeric value encountered in /home/narayang/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 352