ফতুল্লার শীর্ষ মাদক ব্যবসায়ী হান্ড্রেড বাবু ২ সহযোগীসহ আটক

157
নিজস্ব প্রতিবেদক 
ফতুল্লা থানার তালিকাভুক্ত শির্ষ স্থানীয় মাদক ব্যবসায়ী বাবু ওরফে হান্ড্রেড বাবু(৩০) কে দুই সহোযোগি সহ গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।এ সময় গ্রেফতারকৃতদের নিকট হতে ৮০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্বার সহ একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো- গ -৯৫১৬) আটক করা হয়ছে পুলিশ জানায়।
গ্রেফতারকৃতরা হচ্ছে ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনী এলাকার সোরহাব ড্রাইভারের পুত্র বাবু ওরফে হান্ড্রেড বাবু,দাপা ইদ্রাকপুরের সৈয়দ আলী চেয়ারম্যান বাড়ীর মৃত  আব্দুর রহমানের পুত্র শাহিন(৩৫), একই থানার ভুইঘর দক্ষিণ পাড়ার এম,এ হাসেমের পুত্র তানভীর (৪০)।গ্রেফতারকৃতরা সকলেই পেশাদার মাদক ব্যবসায়ী।গ্রেফতারকৃত হান্ড্রেড বাবুর বিরুদ্বে ফতুল্লা মডেল থানায় এক ডজনেরও বেশী মাদক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।
অপরদিকে  একইদিনে ফতুল্লা থানা পুলিশ থানার চানমারী এলাকায় অভিযান চালিয়ে আহম্মেদ আলীর ছেলে মোহর আলী(২৮) নামে অপর দিকে শির্ষ  মাদক ব্যবসায়ীকে ৩ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করেছে বলে জানিয়েছে পুলিশ।
থানা পুলিশ সুত্র জানায়,এস, আই শামীম ও এস,আই আশিক ইমরান গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল সাড়ে এগারোটায় ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর রেল স্টেশন এলাকায় সানাউল্লার বাড়ীর গলিতে অভিযান চালিয়ে ৮০০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ শির্ষস্থানীয়  মাদক ব্যবসায়ী হান্ড্রেড বাবু ও তার দুই সহোযোগি শহিদ এবং তানভীরকে গ্রেফতার করে। এ সময় মাদক ব্যবসার কাজে ব্যবহার করা একটি প্রাইভেট কার আটক করে পুলিশ।
ফতুল্লা মডেল থানার এস,আই শামীম জানান,ইয়াবা ক্রেতা সেজে প্রথমে তাদের নিকট থেকে প্রথমে  ৫০ পিছ ইয়াবা ট্যাবলেট করে।পরবর্তীতে আবারো ক্রয় করার কথা বললে তারা  ইয়াবা ট্যাবলেট নিয়ে আসলে তাদেরকে গ্রেফতার করে।
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানায়,গ্রেফতারকৃতরা সকলেই শির্ষ স্থানীয় পেশাদার  মাদক ব্যবসায়ী।তিনি আরো বলেন মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে  ফতুল্লা থানা পুলিশ শতভাগ সততা বজায় রেখে কাজ করে যাচ্ছে। মাদক নির্মূলে কাউকে কোনো প্রকার বিন্দু পরিমান ছাট দেওয়া হবেনা বলে তিনি জানান।
নিউজটি শেয়ার করুন...