শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

ফতুল্লায় গণধর্ষনের দায় স্বীকার করে আসামীদের আদালতে স্বীকারোক্তি

নারায়ণগঞ্জের খবরঃ ফতুল্লায় চাচাতো ভাইয়ের সাথে চাকুরী খুজতে এসে এক কিশোরী গণধর্ষনের ঘটনায় অপরাধের দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে গ্রেপ্তারকৃত ৬ ধর্ষক। মঙ্গলবার বিকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পৃথক দুই আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় এই জবানবন্দি দেয় তারা।

গ্রেফতারকৃতরা হলো, দক্ষিন শিয়াচর এলাকার মোঃ সিরাজ মিয়ার ছেলে রাসেল (৩৮), রেললাইন বটতলা এলাকার মৃত রকু মিয়ার ছেলে মোঃ সুজন মিয়া (২৩), দাপা ইদ্রাকপুর শাহজাহান রোলিং মিল্স এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে শাহাদাৎ হোসেন (২২), বটতলা এলাকার ফরিদ মিয়ার ছেলে সুমন (২২), শাহজাহান রোলিং মিল এলাকার হাদিছুর রহমানের ছেলে মোঃ রবিন (২৩) ও কোতালেরবাগ এলাকার আঃ লতিফ মিয়ার ছেলে মোঃ আল আমিন (২১)।

জবানবন্দিতে অভিযুক্তরা জানায়, ওইদিন তারা কিশোরীর চাচাতো ভাইকে মারধর করে সঙ্গে থাকা সাড়ে তিন হাজার টাকা ও মুঠোফোন নিয়ে নেয়। এবং কিশোরীকে অস্ত্রের ভয় দেখিয়ে রাস্তা থেকে তুলে নিয়ে যায়। পরে মমিন হাজীর ইটভাটার পাশে টং দোকানে আটকে রেখে ধর্ষণ করে। এরপর গুরুতর অবস্থায় তাকে গাড়িতে তুলে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়। এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, ধর্ষণের ঘটনার পর অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, তবে ঘটনার রাতে ধর্ষনের শিকার কিশোরীর চাচাতো ভাই জানায়,ধর্ষিতা কিশোরীকে নিয়ে সে ফতুল্লা রেল লাইন বটতলা এলাকায় চাকুরীর খোজে এসেছিলো।বেশ কয়েকটি গার্মেন্টেসে খোঁজ করে আশানারুপ চাকরীর সন্ধান না পেয়ে লালখাঁ এলাকায় অবস্থিত একটি গার্মেন্টেসে যাওয়ার পথে ফোরকান মসজিদ গলিতে যাওয়া মাত্র গ্রেফতারকৃতরা তাকে মারধর করে জোরপূর্বক কিশোরীকে রেললাইন বটতলার দিকে নিয়ে যায়। অতঃপর রাত নয়টার দিকে ধর্ষিতা কিশোরী তাকে রামারবাগস্থ একটি ফোন ফ্যাক্সের দোকান থেকে তাকে ফোনে অবস্থান জানালে সে তার আত্মীয় মাসুম কে নিয়ে সেখানে গিয়ে কিশোরীকে শাহজাহান রোলিং মিল এলাকার ইয়াদ আলী মসজিদ গলিতে নিয়ে আাসে। সেখানে প্রথমে মাসুমদের বাড়ীতে কিশোরীকে আশ্রয় দেয়া হয়। তিনি আরো জানান যে, স্থানীয় রাসেল নামক একজনকে সে চিনতে পেরেছে।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD