শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন

ফতুল্লা বিএনপির আহবায়ক কে?

আবদুর রহিম: গিয়াস-খোকন অনুমোদিত ফতুল্লা থানা বিএনপির আহবায়ক কমিটি মানে না অধ্যাপক মামুন-রেজেলের অনুসারীরা।

সম্প্রতি জাহিদ হাসান রোজেল,পান্না মোল্লার জামিন বাতিল করে জেলে ওাঠানো হলে তাদের মুক্তির দাবি জানিয়ে পোস্টার সাটিয়েছে রোজেলের অনুসারীরা।  সেখানে রোজেলকে ফতুল্লা থানা বিএনপির আহবায়ক হিসেবে উল্লেখ করা হয়েছে। শহর এবং শহরতলীতে এসব পোস্টার সাটানোর পর বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

প্রশ্ন উঠেছে ফতুল্লা থানা বিএনপির আহবায়ক নিয়ে। রোজেল যদি আহবায়ক হয়, তাহলে শহীদুল ইসলাম টিটু কি?

বিএনপির রাজনীতিতে সংশ্লিষ্টরা জানায়, রোজেলের মুক্তির দাবি করে পোস্টারে আহবায়ক উল্লেখ করে কি তারা গিয়াসের আহবায়ক কমিটিকে প্রত্যাখ্যান করলো? রোজেলরা কি শেষ পর্যন্ত বিদ্রোহী পন্থি হয়ে গেলো?

 

ফতুল্লা থানা বিএনপির আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। একই সাথে জেলা বিএনপির আহবায়ক মোঃ গিয়াস উদ্দিন ও সদস্য সচিব গোলাম ফারুক খোকন অনুমোদন দিয়েছে নতুন আহবায়ক কমিটি।

 

উল্লেখ্য,  চলতি বছরের ৫ ফেব্রুয়ারী শহিদুল ইসলাম টিটু কে আহবায়ক ও এডঃ আব্দুর বারী ভুইয়া কে সদস্য সচিব করে ৫১সদস্য বিশিস্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছে সুলতান মাহমুদ মোল্লা,আলাউদ্দিন খন্দকার শিপন, রিয়াদ মোহাম্মদ চৌধুরী, মো: শহীদুল্লাহ, মো: বিল্লাল হোসেন,লোকমান হোসেন,নজির আহাম্মদ,মঈনুল ইসলাম রতন,মো: হাসান আলী,মাহবুবুর রহমান সুমন।

 

তাছাড়া সদস্যরা হলেন খন্দকার মনিরুল ইসলাম, স,ম নুরুল ইসলাম,মো. লুৎফর রহমান খোকা, মো. জাহিদ হাসান রুজেল,মো. নজরুল ইসলাম পান্না মোল্লা,মো. মিলন মেহেদী,মো. রুহুল আমিন শিকদার,এ. কে. এম. হেলাল উদ্দিন,কবির প্রধান,মো. নাসিম আবদিন,মো. সমুন আকবর,মো. একরামুল কবির মামুন,মো. মন্টু মিয়া,রহিমা শরীফ মায়া,সিরাজুল ইসলাম সিরাজ,নজরুল ইসলাম মাদবর, নজরুল মেম্বার,এ্যাড. আলমগীর,মো. জামিল খান স্বাধীন,মো. সৈয়দ জাকির হোসেন,এ্যাড. খন্দকার আক্তার হোসেন,মো. নুর আলম,মো. আলমগীর,মো. হেদায়েত উল্লাহ খোকন,মো. মামুনুর রশিদ মামুন,মো. মাখলেকুল মান্নান পায়েল,মো. কায়েস আহাম্মদ পল্লব,এম.এ. লতির তুষার,বাবুল আহাম্মদ,মো. আনিসুর রহমান,মো. আরিফুর রহমান আরিফ,মো. নুরুল ইসলাম লাভলু,কামাল উদ্দিন,মো. মুসলিম,মো. জাহাঙ্গীর আলম,মো. ওমর আলী,আহসান হাবিব পলাশ,মিসেস মিতা, মো. শওকত আলী।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD