শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

ফেসবুকে নাসিক মেয়র আইভীর মৃত্যুর গুজব

নারায়ণগঞ্জের খবর: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভীর মৃত্যুর গুজব ছড়িয়ে পরেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে । রোববার (০৫ এপ্রিল) বিকেলে হঠাৎ করে তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে।

‘যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী মারা গেছেন’ বলে গুজব ছড়ানো হয়। বিষয়টি শুনে বিব্রত এবং ক্ষুব্ধ হয়েছেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

রোববার (০৫ এপ্রিল) সন্ধ্যা পৌনে ৭টার দিকে বিষয়টি নিয়ে তার সঙ্গে কথা হয়। এ সময় মেয়র আইভী বলেন, মৃত্যুর গুজবের বিষয়টি নিয়ে আমি বিব্রত। কারা এটি ছড়িয়েছে?। আমি তো নারায়ণগঞ্জে আমার বাড়িতেই আছি। আমি সম্পূর্ণ সুস্থ আছি।

তিনি বলেন, কে-বা কারা আমার মৃত্যু নিয়ে গুজব ছড়িয়েছে আমি জানি না। তবে এইমাত্র আমি মাগরিবের নামাজ শেষ করলাম। নামাজ শেষ করে শুনলাম আমি নিউইয়র্কে মারা গেছি। আলহামদুলিল্লাহ, আমি ভালো আছি, সুস্থ আছি। কেউ গুজবে কান দেবেন না।

অবশ্য এর আগে একই দিন দুপুরে করোনা পরিস্থিতি সামাল দিতে নারায়ণগঞ্জ সিটি এলাকা লকডাউন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ জানিয়েছেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এ বিষয়ে প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট দফতরে অনুরোধ জানিয়ে চিঠি দিয়েছেন তিনি।

রোববার সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল আমিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ অনুরোধ জানানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD