বক্তাবলীতে ইজিবাইক চালক খুন

17

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জের ফতুল্লায় যাত্রী সেজে চালক বেলাল মিয়াকে (৩০) খুন করে নদীর পাড়ে ফেলে দিয়ে ইজিবাইক ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় ৩ ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। রোববার রাত সাড়ে ১২ টায় ফতুল্লার বক্তাবলী ফেরিঘাট এলাকায় হত্যাকান্ডের এ ঘটনা ঘটে।

নিহত চালক বেলাল মিয়া রংপুর জেলার পীরগঞ্জ থানার কাদিরাবাদ এলাকার মৃত.সেকান্দার আলীর ছেলে। সে ফতুল্লার শাসনগাও এলাকার শাহী মসজিদের পাশে হালিম মিয়ার বাড়িতে স্ত্রী নিয়ে ভাড়ায় বসবাস করতো।

গ্রেপ্তারকৃত ছিনতাইকারীরা হলো জাহিদ হাসান (২৭) ফতুল্লার ধর্মগঞ্জ মুন্সিবাড়ির নুরুল হকের ছেলে, মুন্সিগঞ্জের সিরাজদীখানের কালিনগর এলাকার মৃত নুর ইসলামের ছেলে রকিব (২৫)। সে চর কাশিপুর দিঘলীপট্টি এলাকার বসবাস করে। শরীয়তপুরের নড়িয়ার মৃত খলিল মোল্লার ছেলে বোরহান (২২)। সেও চর কাশিপুর এলাকার শাহিনের বাড়িতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, রোববার রাতে তিনজন ছিনতাইকারী যাত্রী সেজে শহরের চাষাড়া হতে ইজিবাইক চালক বেলালকে বক্তাবলী যাওয়ার জন্য ৯০ টাকা ভাড়া করে। বক্তাবলী ফেরিঘাট পৌছালে বেলালকে ধারালো ছোড়া দিয়ে হত্যা করে ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকার লোকজন ও অন্য ইজিবাইক চালকরা তিন ছিনতাইকারীদের আটক করে৷ পরে তাদের দেয়া তথ্যমতে রক্তাক্ত অবস্থায় নদীর পাড় বেলালকে উদ্ধার করে বাঁচানোর জন্য হাসপাতালে নেয়া হলেও ডাক্টার মৃত ঘোষণা করেন। তিনি আরো বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। আর হত্যাকান্ডে জড়িত গ্রেপ্তারকমত তিন ছিনতাইকারীকে আদালতে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন...