বঙ্গবন্ধুর কারণে আমি জেলা পরিষদের চেয়ারম্যান-আনোয়ার হোসেন

102

নারায়ণগঞ্জের খবরঃ বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা লাভ করেছিলো। তার কারনেই আমরা মন্ত্রী,এমপি আমি জেলা পরিষদের চেয়ারম্যান হয়েছি।

জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা পরিষদ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশ একটি ব্যর্থ  রাষ্ট্রে পরিনত করতে চেয়েছিল। কিন্তু, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রীর শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

তিনি বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনার দাবি করে বলেন, এখনো যারা বিদেশে পালিয়ে রয়েছে তাদের দ্রুত দেশে এনে রায় কার্যকর করা হোক।

আনোয়ার হোসেন বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারীরাই তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২১ বার হত্যার চেষ্টা করেছে। ২০০৪ সালের ২১ আগষ্ট স্মরণকালে ভয়াবহ গ্রেনেড হামলা চালিয়ে শেখ হাসিনাকে হত্যার মাধ্যমে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার চেষ্টা করা হয়েছিল। কিন্তু আল্লাহর অশেষ রহমতে তিনি বেঁচে যান।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের নির্বাহী  সুব্রত পাল , ইঞ্জিনিয়ার আশ্রাফুল ইসলাম, ইঞ্জিনিয়ার ওয়ালি উল্লাহ, প্যানেল চেয়ারম্যন সিরাজুল ইসলাম, মাহামুদা মালা, এড,নূরজাহান, আলহাজ্ব আলাউদ্দীন, রোমান, ফারুক হোসেন, শীলা রানী পাল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...