বাবু ও ইকবাল দু’জনই আমার ছোট ভাই-এমপি খোকা

123

সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেছেন, ‘আমি প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করি না। আমার রাজনীতি হলো সেবামূলক। তাই সবাইকে সাথে নিয়েই আমি সোনারগাঁকে এগিয়ে নিতে চাই। পিছন থেকে কে কি বললো বা ভাবলো- এসব নিয়ে ভাবার সময় আমার হাতে নেই।’

৮ এপ্রিল সোমবার সন্ধ্যায় সোনারগাঁয়ের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু ও ভাইস চেয়ারম্যান পদে পরাজিত প্রার্থী আবু নাইম ইকবালকে মিলিয়ে দেওয়ার সময় এমপি লিয়াকত হোসেন খোকা এসব কথা বলেন।

এসময় এমপি খোকা আরো বলেন, বাবু ও ইকবাল দু’জনই আমার ছোট ভাইয়ের মত। দু’জনকে সাথে নিয়েই আমি সোনারগাঁয়ের উন্নয়ন কাজ করে যাব। তবে আমার উন্নয়ন কাজে কোন অপশক্তি বাধা দেওয়ার চেষ্টা করলে তাদের ছাড় দেওয়া হবে না।

উল্লেখ্য, গত ৩১ শে মার্চ অনুষ্ঠিত সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে টিউবওয়েল প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবু ৫৮ হাজার ৯৩৯ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাইম ইকবাল পেয়েছেন ৩৬ হাজার ৫৩৩ ভোট।

নিউজটি শেয়ার করুন...