বিসিক থেকে ৩ ছিনতাইকারী গ্রেফতার

43

নারায়ণগঞ্জের খবর: ফতুল্লার বিসিকে ছিনতাইয়ের ঘটনায় ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এসময় একটি চাকু এবং ছিনতাইকৃত টাকা উদ্ধার করে। বোরবার রাতে বিসিক শাসনগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলো সঞ্জয় (৩২),সাইদুর রহমান আকাশ (৩০) ও মামুন দেওয়ান (২৬)

পুলিশ জানায়, রোববার রাতে বিসিক শাসনগাওস্থ ফকিরা গার্মেন্টসে সুপার ভাইজার মোঃ আরিফুল ইসলাম  রোববার রাত ১০টায় স্থানীয় একটি বুথ থেকে টাকা উত্তলন করে বাসায় ফেরা পথে সঞ্জয় (৩২),সাইদুর রহমান আকাশ (৩০) ও মামুন দেওয়ান (২৬) ও রাকিব(২২) আরিফুলকে ধারালেঅ চাকুর ভয় দেখিয়ে সাথে থাকা ১২ হাজার টাকা ও একটি মোবাইল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় আরিফের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে সঞ্জয়কে আটক করে পুলিশে সোর্পদ করে।

এদিকে, এসআই সালেকুজ্জামান আশপাশ এলাকায় অভিযান চালিয়ে সাইদুর রহমান আকাশ (৩০) ও মামুন দেওয়ানকে (২৬) আটক করে। এসময় মোবাইল এবং ৫হাজার ৪শ টাকা এবং ছিনতাইকাজে ব্যবহৃত চাকু উদ্ধার করে।

এসআই সালেকুজ্জামান জানান, আসামীরা থানা এলাকার চিহ্নিত ছিনতাইকারী চক্রের মূল হোতা।তাহারা বিসিক, কাশিপুর, দেওভোগ সহ আশপাশ এলাকায় প্রতিনিয়ত ছিনতাই ও দস্যুতা সংঘটন করে আসিতেছিল এবং ঈদুল আযহার পূ্র্বে তাহারা বেপরোয়া হয়েছিল। তাহারা গ্রেফতার হওয়ায় এলাকার অধিবাসীদের মধ্যে স্বস্তি এসেছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...