মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

157

নারায়ণগঞ্জের খবর: জাতীয় বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে সামাজিক দুরত্ব বজায় রেখে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ জুন) দুপুরে নবীগঞ্জ কদমরসুল পৌরসভা সড়কে মেহগনি গাছ রোপণের মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন করা হয়। নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেনের সভাপতিত্বে ওইদিন বিভিন্নস্থানে নানা প্রজাতির বিভিন্ন ফলদ, বনজ ও কাঠ গাছ রোপণ করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন পূর্বক সংক্ষিপ্ত আলোচনায় সভাপতি মো. জুয়েল হোসেন বলেন, করোনা পরিস্থিতিতে সকলের মঙ্গল কামনা করে সামাজিক দুরত্ব বজায় রেখে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ,সাধারণ সম্পাদক এ.কে.এম আফজালুর রহমান বাবুর ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ তথা গন মানুষের নেতা একেএম শামীম ওসমানের নির্দেশক্রমে আমরা আজ সারা দেশের ন্যায় বৃক্ষ রোপন করছি।

তিনি আরো বলেন, সকল নেতাকর্মীর কাছে আমার একটাই আহŸান থাকবে এই দূর্যোগময় পরিস্থিতিতে আমরা যেন অসহায় মানুষের পাশে দাড়াই আর সকলে মিলে একটা একটা করে গাছ লাগাবেন। আপনারা ৫ ওয়াক্ত নামাজ পড়ে দোয়া করবেন এই মহামারী থেকে আমরা যেন দ্রæত পরিত্রান পেতে পারি। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ করোনায় আক্রান্ত। তার সুস্থতা কামনায় দোয়া কামনা করছি। পাশাপাশি আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনাসহ নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান,এমপি সেলিম ওসমানের দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করছি। স্বাস্থবিধি মেনে চলুন,ঘরে থাকুন সুস্থ্য থাকুন।

বৃক্ষরোপণ কর্মসূচিতে বিশেয় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক তথা ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুউদ্দিন আহম্মেদ দুলাল প্রধান। এছাড়াও উপস্থিত ছিলেন সহ-সভাপতি তানভীর আহমেদ সোহেল,যুগ্ন সম্পাদক মাহাবুর রহমান কমল,দপ্তর সম্পাদক ইমরানুর রশিদ,সহ-দপ্তর সম্পাদক রাকিবুল হাসান রেসিন,প্রচার সম্পাদক আল-আমিন,সহ-প্রচার সম্পাদক উজ্জল চন্দ্র দে,অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ মামুন,সদস্য জিয়াউদ্দিন বাবুসহ ২৩নং ওয়ার্ড আওয়ামীগ নেতা মনির হোসেন মনু,কদ্দুস মৃধা,মহানগর ছাত্রলীগ নেতা অনিক তালুকদার অপু প্রমূখ।

প্রসঙ্গত,করোনা সংক্রমনের ভিতরেও এই বর্ষায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ,সাধারণ সম্পাদক এ.কে.এম আফজালুর রহমান বাবুর নির্দেশক্রমে দেশব্যাপী এই জাতীয় বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে কর্মসূচিটি সফলভাবে সম্পন্ন হয়।

নিউজটি শেয়ার করুন...