পলাশ সমর্থক মাটি মতিন মাতাল অবস্থায় গ্রেফতার

348

নারায়ণগঞ্জের খবরঃ শ্রমিক নেতা কাউছার আহমেদ পলাশের সহযোগী আবদুল মতিন অরুফে মাটি মতিন (৫৫) মাতাল অবস্থায় গ্রেফতার হয়েছে। সোমবার রাতে দাপা ইদ্রাকপুর এলাকা থেকে ফতুল্লা মডেল থানা পুলিশ মতিনকে গ্রেফতার করে। পুলিশ জানায়, মতিনকে মাতাল অবস্থায় পাওয়া গেছে। সে দাপা ইদ্রাকপুর এলাকার মৃত রহব আলী মাতবরের পুত্র। মাটি মতিনকে ছাড়িয়ে নিতে পলাশ সমর্থক টিক্কার নেতৃত্বে একটি প্রভাবশালী মহল থানা দৌড়ঝাপ করলে ওসি আসলাম হোসেনের কঠোরতায় ছাড়িয়ে নিতে ব্যর্থ হয়েছে।

পুলিশ জানায়, আবদুল মতিনকে মাতাল অবস্থায় পাওয়া গেছে। মদ খেয়ে প্রকাশ্যে উশৃঙ্খলাতা করার সময় তাকে গেস্খফতার করা হয়। তার বিরুদ্ধে বিএনপির-জামাতের নাশকতার মামলাও রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

উল্লেখ্য,মতিন দ্বাদশ নির্বাচনের আগে বিতর্কীত শ্রমিক নেতা কাউছার আহমেদ পলাশের হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন। এর আগেও মতিন ফেনসিডিলসহ ডিবি পুলিশের হাতে গেস্খফতার হয়েছিল। গত ২০০৪ সালে পুষ্প নামের এক হিন্দু তরুণীকে ধর্ষণ শেষে লাশ মুন্সিগঞ্জের কুাইচ্চামরা ব্রীজের নিচে ফেলে দিয়ে আসে। পুষ্প এক সময় পাইলট স্কুলের পশ্চিম পাশে ভাড়া থাকতো, পরবর্তীতে জামান মিয়ার খোলায় নিয়ে রাখে এবং ঐখান থেকে পুষ্পকে মাটি মতিন, ডাকাত রতন, শাহাবুদ্দিন ও ডাকাত পান্ডে ধর্ষণ করে হত্যা কওে মুন্সিগঞ্জের কুইচ্চামরা ব্রীজের নিচে ফেলে দিয়ে চলে আসে। এয়াড়া গত বছর ২’শ বোতল ফেনসিডিলসহ ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয় এবং মোটা অংকের টাকার বিনিময়ে ছাড়া পায়। মাটি মতিনের বিরুদ্ধে বিএনপি-জামাতের নাশকতার মামলাও রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

Warning: A non-numeric value encountered in /home/narayang/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 352