মুক্তিযোদ্ধারা ঠিকমত সংসার চালাতে পারে না-সাংসদ শামীম ওসমান

225

নারায়ণগঞ্জের খবরঃ সাংসদ শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জে অরজিনিয়াল মুক্তিযোদ্ধাদের দেখি কষ্ট করে চলছে এবং ঠিকমত সংসার চালাতে পারে না। অথচ নামধারী মুক্তিযোদ্ধারা সমাজে ভাল অবস্থানে রয়েছে।

শুক্রবার বিকেলে ফতুল্লার বক্তাবলী লক্ষীনগর পূর্বপাড়া ঈদগাহ মাঠে জেলা প্রশাসনের উদ্যোগে ৭১ সালে পাকহানাদার বাহিনীর হাতে নিহত বক্তাবলী পরগণায় ১৩৯জন শহীদদের স্মরণ সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অনেকে যারা মুক্তিযুদ্ধের সনদ নিয়েছে তারা ক্ষনে ক্ষনে রূপ পাল্টায়। যে সরকার আসে সেই সরকারের সাথে আতাত করে মুক্তিযোদ্ধার নাম বিক্রি করে সুবিধা নেয়। কিন্তু যারা অর্জিনিয়াল মুক্তিযোদ্ধারা নাম বিক্রি করে না। তারা দেশকে ভালোবেসে মুক্তিযোদ্ধা করেছেন।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: জসিম উদ্দিনের সভাপতিত্বে এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরী, মুক্তিযোদ্ধা হাফিজ উদ্দিন, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফাজউদ্দিন ভূইয়া, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়া, শহীদ পরিবারের সদস্য হারুন অর রশিদ দুলাল, আলী হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...