মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন

রূপগঞ্জের মানুষ খুব ভাগ্যবান- ওবায়দুল কাদের

রূপগঞ্জ প্রতিনিধিঃ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে বিতর্কিত কোন প্রার্থীকে দলীয় মনোনয়ন দেয়া হবে না। যাকে জনগন ভালোবাসে যার জনপ্রিয়তা বেশি এবং যে প্রার্থী যোগ্য তাকেই দলীয় মনোনয়ন দেয়া হবে। “বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ব্রাহ্মনখালী এলাকায় জয়দেবপুর-দেবগ্রাম-ভুলতা-মদনপুর সড়ক (ঢাকা বাইপাস) পিপিপি ভিত্তিতে চার লেনে উন্নীতকরণ প্রকল্পের নির্মান কাজের শুভ সুচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচন নিরপেক্ষ হবে। এই দুই সিটি করপোরেশন নির্বাচন নিরপেক্ষ করতে নির্বাচন কমিশনকে সরকারের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগীতা করা হবে। এ ক্ষেত্রে সরকার এবং সরকারী দল কোন প্রকার হস্তক্ষেপ করবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের সড়ক যোগাযোগ ব্যবস্থার বৈপ্লবিক পরিবর্তন হয়েছে। পদ্মা সেতু দেখে সারা বিশ্ব অবাক হচ্ছে। এটা শেখ হাসিনার সাহসিকতার কারনেই সম্ভব হয়েছে। বিশ্বব্যাংক তাদের ভুল স্বীকার করেছে।

মন্ত্রী আরো বলেন, রূপগঞ্জের মানুষ খুব ভাগ্যবান। গোটা নারায়ণগঞ্জে যা উন্নয়ন হয়নি, শুধু রূপগঞ্জে তার চেয়ে বেশি উন্নয়ন হয়েছে। সরকারের মেঘা প্রকল্প ভুলতা ফ্লাইওভার, গোলাম দস্তগীর গাজী সেতুসহ বহু মেঘা প্রকল্প রূপগঞ্জে বাস্তবায়ন হয়েছে। রূপগঞ্জের রূপ বাড়াতে সরকার যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনেই দেশ আজ অর্থনৈতিক ভাবে উন্নতি লাভ করেছে। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত সমৃদ্ধ দেশে পরিনত হবে। অনুষ্ঠানে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের দ্বিতীয় বার বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশে নিযুক্ত চীনের রাষ্ট্রদূত কে এইচ জেমিং, রোডস এন্ড হাইওয়ের প্রধান প্রকৌশলী জাওয়াদ আলম, প্রকল্প পরিচালক সবুজ উদ্দিন খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান ভুইয়া, উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, সহকারী কমিশনার (ভুমি) তরিকুল ইসলামসহ অনেকে।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD