লকডাউনে ম্যাজিষ্ট্রেট মাহমুদা জাহানের অভিযান

27

নিজস্ব প্রতিবেদক: সরকার ঘোষিত লকডাউন, স্বাস্থ্যবিধি মেনে চলাসহ চলাচলে নিষেধাজ্ঞা আরোপজনিত কর্মকান্ড অমান্য করায় নারায়ণগঞ্জে ৬ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহমুদা জাহান।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোস্তাইন বিল্লাহর নির্দেশনায় শনিবার দিনব্যাপী অভিযানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা আদায় করা সহ সকলকে সচেতন করেন মাহমুদা জাহান।

অভিযানে শহরের চাষাড়া, খানপুর, কালিরবাজার, আমলাপাড়া, ফলপট্টি, দিগু বাবুর বাজারে সরকারের আদেশ অমান্য করে মাস্ক ব্যবহার না করা, সামাজিক দুরত্ব মেনে না চলা, নিত্যপণ্যের বাইরে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ও নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য ঠিক রাখতে ৬ জনের কাছ থেকে জরিমানা আদায়সহ তাদেরকে করোনার ভয়াবহতা সম্পর্কে বুঝিয়ে কঠোরভাবে সচেতন ও হুশিয়ার করা হয়।

এসময় সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহমুদা জাহান বলেন, জনসাধারণকে লকডাউনকালে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে ঘোরাফেরা না করতে এবং স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে নির্দেশনা দেয়া হয়েছে। একইসাথে জনস্বার্থ ও জনস্বাস্থ্যের বিষয় বিবেচনা করে নারায়ণগঞ্জে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...