বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

শেখ হাসিনা যা বলবেন তাই করবো-শামীম ওসমান

নারায়ণগঞ্জের খবরঃ নারায়গন্জ জেলা আইনজীবী সমিতির ২০২০-২১ ইং এর বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থীত ও সম্মিলিত আইনজীবী সম্নয় পরিষদের এ্যাড,মোঃ মহোসিন – সাধারন সম্পাদক এ্যাড,মোঃ মাহবুবুর রহমান পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত। বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টায় নগরীর নতুন সমবায় মার্কেটের ৫ম তলায় অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়নগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, আমি যদি ভালো কাজ করি তাহলে কেনো আমাকে ভোট চাইতে হবে, কারন আপনারা বিজ্ঞ আইনজীবী, আপনাদের বিবেক বিবেচনা আছে বলে আমি মনে করি। আপনি যাদের ভোট দেবেন দেখবেন তারা আপনাদের জন্য কাজ করছে কিনা,যদি এই প্যানেল বার আইজীবীদের স্বার্থ রক্ষায় কাজ করে থাকে, তাহলে তাদের পক্ষে ভোট চাওয়া এবং দেওয়া আপনাদের দায়িত্ব। বার সমিতির ভবনের উন্নয়নের জন্য এরা মন্ত্রী এমপি সহ সকলের কাছে ছুটে গেছে। যে ভালো কাজ করে তাকে উৎসাহ দিবেন না। আমি যখন বিএনপি সমর্থিত আইনজীবীদের সাথে যখন কথা বলি তখন তারা বলেছিল এতো বড় কাজ হয়েছে, এ কমিটি কে একচেন্জ করলে ভালো হয়, কিন্তুু দেখা গেলো তারা দারিয় গেলো, তাদের কথা আর কাজ মনে হয় এক না। আপনারা যে বিঙ এটা নারায়নগন্জবাসি দেখবে। আমরা যদি ২০০১ সালের কথা যদি ভাবি, তাহলেতো তাদের থাকার কথা নয়। কারন তৎকালিন সময়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা আদালতে যেতে পারেনি, অথচ উনারা আদালতে মিলেমিশে কাজ করছে। রাজনিতিতে আমাদের চাওয়া পাওয়ার কিছু নেই। ক্ষমতায় আসার জন্য রাজনিতিতে আসিনি বঙ্গবন্ধুর হত্যার বিচারের জন্য রাজনিতি করেছি, ভাবিনি আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। মানুষের কল্ল্যানে ও বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে রাজনিতি করছি। তিনি আরও বলেন আগামীতে নির্বাচন করতে চাই না, নেত্রী শেখ হাসিনা যা বলবেন তাই করবো।

তিনি বলেন, আমাদের নারায়নগঞ্জকে পরিবর্তন করতে চাই, আল্লাহ পাক আমাদের অনেক ভালো রেখেছেন, এ জন্য আল্লাহর কাছে শুক্রিয়া করা প্রয়োজন। এছাও আরও উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ এ্যাড,হুসনে আরা বাবলী, জেলা চেম্বার অ্যান্ড কমার্সের সভাপতি মোঃ খালেদ হায়দার খাঁন কাজল( পিপি),এ্যাড ওয়াজেদ আলী খোকন, জেলা জাতীয় পার্টি আহবায়ক আবুল জাহের, মহানগর জাপার আহবায়ক সানাউল্লাহ সানু, জেলা আওয়ামিলীগ এর সাধারন সম্পাদক আবু হাসনাত মোঃ শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড,খোকন সাহা,ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, সিদ্দিরগন্জ থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিবুর রহমান,সাধারন সম্পাদক হাজী ইয়াছিন,বন্দর থানার সভাপতি এম এ রশিদ, এ্যাড,সামছুল ইসলাম, রুপগন্জের চেয়ারম্যান মোঃ শাহজাহান, এ্যাড, আব্দুর রশিদ, এ্যাড,মাসুদুর রহমান রউফ,এ্যাড,আনিসুর রহমান দীপু, এ্যাড,এনামুল হক তারাজ উদ্দিন, এ্যাড আমিনুল ইসলাম, সম্মিলিত আওয়ামী আইনজীবী সম্নয় পরিষদের প্রার্থী, ব্যাবসায়ী নেতৃবৃন্দ, সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD