সমবেদনা জানাতে আইভীর বাড়িতে আনোয়ার হোসেন

45

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার সহধর্মিণী ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগমের মৃত্যুতে পরিবারের প্রতি সমবেদনা জানাতে তার বাড়িতে যান নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি, বর্ষিয়ান রাজনীতিবীদ আনোয়ার হোসেন।

শুক্রবার (০৬ আগষ্ট) সন্ধ্যায় নগরীর দেওভোগে অবস্থিত চুনকা কুঠিরে স্বপরিবারে গিয়ে এ সমবেদনা জানান তিনি।

এসময় মেয়র সেলিনা হায়াৎ আইভীর পাশে বসে দীর্ঘ সময় আলাপ করেন আনোয়ার হোসেন ও তার সধর্মিণী। এসময় কিছুক্ষণ সমবেদনামূলক কথা বলেন। আলাপচারিতা শেষে মরহুমার রূহের মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মরহুমার জামাতা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, সদস্য ভাসানী, আওয়ামীলীগ নেত্রী লিন্ডা, জেলা পরিষদ সদস্যবৃন্দ ও চেয়ারম্যানের পি এ কামরুল হাসান প্রমুখ।

এর আগে ২৫ জুলাই রাতে মমতাজ বেগমের মৃত্যুর খবর শুনে সাথে সাথেই মেয়রের বাড়িতে গিয়ে মরহুমার পরিবারকে শান্তনা জানান ক্লিন ইমেজের অধিকারী এ রাজনীতিবীদ।

একইসাথে মরহুমার জানাযা নামেও অংশগ্রহন করেন তিনি।

উল্লেখ্য, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন ও নাসিক মেয়র আইভী একে অপর কাকা-ভাতিজি বলে সম্বোধন করেন। দুজনেই দেওভোগের বাসিন্দা এবং দেওভোগের গর্ভ। তাদের মাঝে চমৎকার সম্পর্ক বিদ্যমান।

নিউজটি শেয়ার করুন...