বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে নানা কর্মসূচীতে মহান স্বাধীনতা দিবস পালিত

সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচী পালনের মধ্যদিয়ে মঙ্গলবার মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত হয়েছে। ভোরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়।

এরপর বিজয় স্তম্ভে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণ করেন- স্থানীয় সাংসদ লিয়াকত হোসেন খোকা ও তার সহধর্মীনি ডালিয়া লিয়াকত, উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এবং আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

সকাল ৯টায় তারা সোনারগাঁ জাদুঘরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন। পরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বর্ণাঢ্য কুচকাউয়াজ, ডিসপ্লে ও ক্রীড়া প্রতিযোগিতা এবং বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়। এসময় এমপি লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- এমপি লিয়াকত হোসেন খোকার সহধর্মীনি ডালিয়া লিয়াকত, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভ‚ঁইয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সোহেল রানা, সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনী’সহ অন্যান্য মুক্তিযোদ্ধারা, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আলী হায়দার খাঁন’সহ অন্যান্য কর্মকর্তারা, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট নূরজাহান, জাতীয় পার্টি নেতা হাজী জাবেদ রায়হান ও কাজী নাজমুল ইসলাম লিটু সহ আরো অনেকে। দিবসটি উপলক্ষে উপজেলার সকল ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া ও প্রার্থণা এবং হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD