শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

আদালতের শরণাপন্ন হলেন গিয়াস-আজমত সমর্থকরা

নারায়ণগঞ্জের খবরঃ ফতুল্লার রামারবাগে সংঘর্ষের ঘটনায় ফতুল্লা মডেল থানায় এক পক্ষের মামলা দায়েরের পর এবার আদালতের আশ্রয় নিয়েছে গিয়াস-আজমতের সমর্থকরা। আব্দুল গফুর ও আব্দুর রাজ্জাকসহ ৪২ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছে গিয়াস-আজমতের সমর্থক মোঃ জুয়েল। গত সোমবার আদালতে এই মামলা দায়ের হয়। আদালতে পিটিশন মামলা নং ৫৬/১৯।

মামলার অন্যান্য আসামীরা হচ্ছে আজিম(২৫) পিতা-আঃ গফুর, টুন্ডা আলম(৪২) পিতা-ফকির চাঁন, নাজমুল(৩০) পিতা-আহসান উল্লাহ, জামাই সেলিম(৫৫) পিতা-নূর উদ্দিন, আবুল হাসেম(৫৫) পিতা-আরফান, রবিন(২৫) পিতা-মারফর আলী,ইমু(২৮) পিতা-নুর ইসলাম, হৃদয়(২৮) পিতা-ওয়াহিদ, বরকত(৩০) পিতা-আঃ রব এবং আল-আমীন(৩০) পিতা আমজাদ মাষ্টার। এছাড়াও অজ্ঞাত আরো ২৫/৩০জনকে আসামী করা হয়।

উল্লেখ্য, গত ২২ মার্চ সন্ধ্যায় রামারবাগ এলাকায় মাদক বিরোধী মিছিলে হামলা চালায় স্থানীয় মোস্তফা কামালের সমর্থকরা। এ ঘটনায় মোস্তফা কামাল ও গিয়াস-আজমত বাহিনীর প্রায় অর্ধশত কর্মী-সমর্থক আহত হয়। এ ঘটনায় উভয় পক্ষ ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করলেও পুলিশ মোস্তফা কামাল গ্রুপের আব্দুর রাজ্জাকের অভিযোগ মামলা হিসেবে এজাহার ভূক্ত করেন। মামলায় গিয়াস-আজমতসহ প্রায় ৫৫জনকে আসামী করা হয়।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD