আড়াইহাজারে রিকশা চালকের পরিবারকে পেটালো সন্ত্রাসীরা

21

আড়াইহাজার প্রতিনিধি: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আড়াইহাজারে বিল্লাল হোসেন ভূঁইয়া নামে এক রিকশা চালক তার পরিবারের সদস্যদের ঘর থেকে জবরধস্তি করে তুলে নিয়ে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরা হলেন বিল্লাল হোসেন ভূঁইয়া তার স্ত্রী জুলেখা বেগম ও ছেলে ওসমানগণি ভূঁইয়া।

ভুক্তভোগীদের অভিযোগ সন্ত্রাসীরা বসত ঘরে ঢুকে আলমারি ভেঙ্গে স্বর্ণালঙ্কার ও বিভিন্ন মূল্যবান সামগ্রী লুট করে নিয়ে গেছে। বৃহম্পতিবার সকাল ৯টার উপজেলার ছোট মোল্লারচর এলাকায় দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় দুপুরে থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। তবে পুলিশ কাউকে আটক করতে পারেনি। আহত বিল্লাল হোসেন বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার প্রতিবেশী আব্দুল গাফ্ফার গংয়েরা তার বাড়ির টিনের গেট ভেঙ্গে বাড়িতে প্রবেশ করে। ঘরের আলমারি ভেঙ্গে স্বর্ণালঙ্কার ও মূল্যবান সামগ্রী লুট করে। এক পর্যায়ে তারা আমাকে ও আমার স্ত্রী এবং সন্তানকে তুলে বাড়ির উঠানে নিয়ে যায়।

এ সময় তারা সন্ত্রাসী কায়দায় দা, শাবল ও লাঠিসোটা দিয়ে উপর্যুপরি কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে এলাকায় আতংক সৃষ্টি করে বীরদর্পে চলে যায়। অপরদিকে অভিযুক্ত আব্দুল গাফ্ফার অভিযোগ অস্বীকার করে বলেন, আমি বা আমাদের কোনো লোক কারোর ওপর হামলা ও আলমারি ভেঙ্গে লুটপাট করেনি। অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় লিখিত একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত শেষে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন...