আড়াইহাজারে রিপোর্টার্স ক্লাবে বই উপহার

66

আড়াইহাজার প্রতিনিধিঃ ২১ শে বই মেলা উপলক্ষ্যে বিশিষ্ট লিখক অধ্যাপক কফিল উদ্দিন সাগরের পক্ষ থেকে আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবে একটি বই উপহার দেওয়া হয়েছে। “কাছে আছি, পাশে নেই” নামে এ বইটি বুধবার বিকালে সংগঠনের পক্ষ থেকে সভাপতি এম এ হাকিম ভূঁইয়া গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের নির্বাহী সদস্য ও সিনিয়র সাংবাদিক মাহাবুব মোল্লা, সাংগঠনিক সম্পাদক ওলিউল্যাহ ভূঁইয়া তুহিন, সদস্য নাছির খন্দকার ও মুহাম্মদ গোলাম মোস্তফা প্রমুখ। এর আগে ১৮ ফেব্রুয়ারি স্থানীয় এমপি নজরুল ইসলাম বাবু ঢাকার বাংলা একাডেমি বই মেলায় বইটির মোগড় উম্মোচন করেন। লেখক জানান, এ বইটি তার তৃতীয় সংখ্যা। তার প্রথম লিখা বাইটি ছিল “সম্পর্ক”। এটি ২০১৩ সালের ২১ শে বই মেলায় প্রকাশিত হয়েছিল। দ্বিতীয় সখ্যাটি ২০১৭ সালে প্রকাশ করেন।

এটি ছিল “আমি এবং মাধুরী রায়” নামে। এটি লিখে তিনি সাড়া ফেলে দেন। এ বছর “কাছে আছি, পাশে নেই” ন্যাশনাল পাবলিক প্রকাশনী থেকে প্রকাশ করা হয়েছে। লেখক পরিচিতি-তিনি নরসিংদী জেলার পলাশ উপজেলার বাসিন্দা। ১৯৭৪ সালের ১ জানুয়ারিতে জম্ম গ্রহণ করেন। তার হাতেখড়ি খাসহাওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বাংলা সাহিত্যে উচ্চতর ডিগ্রী অর্জন করেন।পেশাগত জীবনে তিনি স্থানীয় হাজী বেলায়েরত হোসেন ডিগ্রী কলেজে অধ্যাপনা করছেন। লিখক অধ্যাপক কফিল উদ্দিন সাগর তার অনুভুতি ব্যক্ত করতে গিয়ে বলেন, বইটি পড়ে অনেক ভালো লাগবে। বর্তমান প্রেক্ষাপটের বিভিন্ন চরিত্র আমি ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। বইটি ইতিমধ্যে অনেকেই পড়েছেন। এতে আমি বেশ সাড়া পাচ্ছি। অনেকেই আকৃষ্ট হয়ে আমার সাথে বই নেওয়ার জন্য বিভিন্নভাবে যোগযোগ করছেন।

নিউজটি শেয়ার করুন...