রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন

ফতুল্লায় মাদক ব্যবসায়ীকে গণপিটুনি

 

নিজস্ব প্রতিবেদকঃ
ফতুল্লা স্টেশন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং ছিনতাইকারী মোল্লা রাসেলকে গণপিটুনি দিয়ে ধারালো অস্ত্রসহ পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী। বুধবার রাত পৌনে ৯টায় ফতুল্লা স্টেশন ব্যাংককলোনী এলাকায় এ ঘটনা ঘটে। ফতুল্লা মডেল থানা সূত্র জানায়, এ ঘটনায় কেউ অভিযোগ না দেওয়ায় পুলিশ মোল্লা রাসেলকে পরিবারের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

স্থায়ীরা জানায়, মোল্লা রাসেল দীর্ঘদিন ধরে পুলিশের সোর্স পরিচয় দিয়ে এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। পাশাপাশি সন্ধ্যার পর স্টেশন-আলীগঞ্জ সড়কে ছিনতাই করে আসছে।স্থানীয়রাদের অভিযোগ, মোল্লা রাসেল-হানিফ বিশাল বাহিনী তৈরী করে দীর্ঘদিন ধরে ফতুল্লা রেল স্টেশন, ব্যাংককলোনী,পিলকুনি এলাকায় মাদক ব্যবসা করে আসছে। রাসেলের বাহিনীর ভয়ে কেউ কথা বলে না, দীর্ঘদিন ধরে নিরবে সহ্য করে আসছিল। প্রতিদিনের ন্যায় আজও সন্ধ্যার পর বাহিনী নিয়ে বের হলে এলাকাবাসী ঐক্যবদ্ধ হয়ে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এসময় রাসেল বাহিনীর অন্যান্য সদস্যরা পালিয়ে যায়। পুলিশ মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

এলাকাবাসীর অভিযোগ, মোল্লা রাসেল দীর্ঘদিন ধরে বিশাল বাহিনী গড়ে তুলে ফতুল্লা স্টেশন, ব্যাংকলোনী, আলীগঞ্জ রেললাইন এলাকায় মাদক ব্যবসা করে আসছে। পাশাপাশি সন্ধ্যার পর ফতুল্লা স্টেশন-আলীগঞ্জ রেললাইনে পথচারীদের অস্ত্রের মুখে টাকা,মোবাইল, স্বার্নালঙ্কার রেখে দিতো।

তথ্যমতে, ফতুল্লা রেলস্টেশন, ব্যাংকলোনী,জোরপুল ডাকাত শাহীন,ডাকাত দ্বীন ইসলাম এবং মহসি-শাকিল পৃথক পৃথক সিন্ডিকেট করে বহুদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। এসব সিন্ডিকেটের বাইরে মোল্লা রাসেল এবং হানিফের নেতৃত্বে একটি শক্তিশালী মাদক সিন্ডিকেট গড়ে ওঠে।

সম্প্রতি, মোল্লা রাসেল নিজেকে পুলিশের সোর্স পরিচয়ে এলাকায় নিরিহ মানুষদের ভয়ভীতি দেখানো এবং হয়রানির কারণে মোল্লা রাসেলের উপর স্থানীয়রা বেশ ক্ষুব্ধ ছিলেন। তার-ই বহিঃপ্রকাশ এই গণধোলাইয়ের ঘটনা ঘটেছে।

নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD