আড়াইহাজারে হাত-পা বেধে চোখ উপড়ে অটো ছিনতাই

30

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে জামান (৪৫) নামে এক অটো চালকের হাত-পা বেঁেধ দুই চোখ উপড়ে হত্যা করে তার অটো ছিনতাই করা হয়েছে। এ সময় তার মুখে স্কচটেপ পেঁচানো ছিল। তিনি স্থানীয় ফতেপুর ইউপির বগাদী পূর্বপাড়া এলাকার মৃত শফিকুলের ছেলে। মঙ্গলবার বেলা ১১টায় পুলিশ খবর পেয়ে আড়াইহাজার-মদনপুর সড়কের মারুয়াদী এলাকায় হাইওয়ের পাশে পড়ে থাকা অবস্থায় লাশ উদ্ধার করেন।

লাশ ময়নাতদন্তে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবার সূত্রে জানা গেছে, অটো নিয়ে তিনদিন আগে তিনি জীবিকার তাগিদে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডাইয়েরীও করা হয়েছিল। অপরদিকে উপার্জনক্ষম একমাত্র ব্যক্তিকে হারিয়ে নিহতের পরিবারে শোকের মাতম চলছে। পরিবারের আহাজারিতে ভারি হয়ে উঠেছে এলাকা।

আড়াইহাজার থানার এসআই রোকনউদজ্জামান জানান, অটো চালকের হাত-পা বেঁধে দুই চোখ উপড়ে ফেলা হয়েছে। তার মুখে স্কচটেপ পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে, সোমবার দিবাগত রাতে নির্জনস্থানে সুযোগ বুঝে দুবৃর্ত্তরা গলা টেপি তার হত্যা নিশ্চিত করে অটো ছিনতাই করে নিয়ে গেছে। তিনি আরো বলেন, আড়াইহাজার-মদনপুর হাইওয়ের স্থানীয় মারুয়াদী এলাকায় পড়ে থাকা অবস্থা তার মরদেহ উদ্ধার করা হয়। তবে কে বা কারা তাকে হত্যা করেছে। তার কোনো সঠিক উত্তরা দিতে পারেনি তিনি।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, ‘তিনদিন আগেই তিনি নিখোঁজ হয়ে ছিলেন। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডাইয়েরী করা হয়েছিল। তিন আগেই নিহত ব্যক্তি অটোটি কিনে ছিলেন।’ তিনি আরো বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তে মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...