কারো কোন হস্তক্ষেপ মানা হবেনা-আনোয়ার হোসেন

184
নারায়ণগঞ্জের খবরঃ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, মানুষের জন্য যত কাজ প্রয়োজন আমার কাছে নিয়ে আসবেন আমি সহযোগিতা করবো। এখানে কারো কোন হস্তক্ষেপ মানা হবেনা। আর খেয়াল রাখবেন কেউ যেন উন্নয়নের কোন কাজে বাধা হতে না পারে কারণ প্রধানমন্ত্রীর লক্ষ্য একটা মানুষের দাঁড়গোড়ায় উন্নয়নকে পৌছে দেয়া আর সেই লক্ষ্যেই আমাদের কাজ করে যেতে হবে।
বুধবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পরিষদের তৃতীয় তলায় নবনির্মিত কনফারেন্স রুমের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।এর আগে এখানে কোন কনফারেন্স রুম ছিলনা। জেলা পরিষদের নিজস্ব অর্থায়নে অত্যাধুনিক রুমটি তৈরীতে ৩০ লক্ষ টাকা ব্যয় করা হয়েছে।
এতে প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠন করার পর স্থানীয়ভাবে সকল উপজেলায় মানুষের সহযোগীতায় ও উন্নয়নে কাজ করছে জেলা পরিষদ। এখানে সকল নবনির্বাচিত সদস্যদের নিয়ে বসে আলোচনা করার জন্য কোন রুম ছিলনা তাই এটি নির্মান করা হয়েছে। এতে মানুষের সেবার জন্য একসাথে বসে আলোচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন মানুষের দ্বারে দ্বারে পৌছে দেয়ার সর্বাত্মক চেষ্টা করতে হবে।
এতে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা সদস্য মাহমুদা মালা, সাদিয়া আফরিন, নূর জাহান, সীমা রানী পাল, সদস্য মজিবুর রহমান, আলাউদ্দিন, মোস্তফা হোসেন চৌধুরী, ফারুক হোসেন, খুরশীদ আলম, মাহবুবে রহমান রোমান, মোস্তাফিজুর রহমান, প্রধান নির্বাহী কর্মকর্তা সুব্রত পাল, সিনিয়র সহকারি প্রকৌশলী ইরাজ উদ্দিন দেওয়ান, উপ সহকারি প্রকৌশলী ওয়ালি উল্ল্যাহ, আশরাফুল হাসান, সাটলিপিকার তাসলিমা আক্তার, উচ্চমান সহকারি নমিতা মল্লিক প্রমুখ।
নিউজটি শেয়ার করুন...