শনিবার, ১৮ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন

মহাসমাবেশ ঘিরে নাশকতা করলে কঠোর ভাবে ধমন করা হবে-আইজিপি

নারায়ণগঞ্জের খবরঃ
পুলিশের মহাপরিদর্শক চৌধুরি আবদুল্লাহ আল মামুন বলেছেন, ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশ ঘিরে কোন ধরণের নাশকতা বা সহিংসতা সৃষ্টি করে জানমালের ক্ষতির চেষ্টা করলে আইন-শৃংখলা বাহিনী তা কঠোরভাবে প্রতিহত করবে।
শনিবার রাতে নারায়ণগঞ্জ শহরের মিশন পাড়া এলাকায় শ্রী রামকৃষ্ণ মিশন আশ্রমে পূজা মন্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা জানান।
আইজিপি বলেন, রাজনৈতিক দলগুলোর রাজনৈতিক কর্মসূচী পালনে কোন বাঁধা নেই। তবে কেউ যদি মানুষের জানমালের নিরাপত্তার জন্য হুমকি হয়ে দাঁড়ায় তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। যে কোন পরিস্থিতি মোকাবেলায় পুলিশ প্রস্তুত রয়েছে।
সকল পরিস্থিতি বিচেনা করেই আমরা সারা দেশে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছি মন্তব্য করে পুলিশ প্রধান বলেন, জনগণের জানমালের নিরাপত্তা ও সরকারি সম্পদ রক্ষার জন্য যে ব্যবস্থা নেয়া দরকার আমরা তাই করবো।
আইজিপি বলেন, সনাতন ধর্মাবলম্বীরা যাতে সুষ্ঠুভাবে ধর্মীয় সম্প্রীতির মধ্য দিয়ে তাদের শারদীয় দূর্গা পূজার উৎসব উদযাপন করতে পারে, সেজন্য আমরা একাত্মতা ঘোষণা করে তাদের সবার পাশে আছি।
এসময় উপিস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি নুরুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক, র‍্যাব-১১’ র অধিনায়ক লেঃ কর্ণেল তানভীর মাহমুদ পাশা,নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান চন্দন শীল, নারায়ণগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি সভাপতি প্রবীর সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার দে, সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনসহ প্রশাসনের কর্মকর্তা ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।
নিউজটি শেয়ার করুন...

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

    © All rights reserved © 2023
    Design & Developed BY M Host BD